Home রাজনীতি ইসলাম ও জাতীয় স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন –জমিয়ত সভাপতি

ইসলাম ও জাতীয় স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন –জমিয়ত সভাপতি

0
SHARE

কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে জমিয়ত সভাপতি শায়খে ইমাম বাড়ীর বৈঠক

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা আব্দুল মোমিন শায়খে ইমাম বাড়ী’র সাথে দলটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক বৈঠকে মিলিত হয়েছেন। এতে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের স্বার্থসংশ্লিষ্ট প্রসঙ্গসহ ধর্মীয় ও রজনৈতিক নানা বিষয়ে কথা হয়। জমিয়ত সভাপতি দলের নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে ঈমান-আক্বিদা এবং দেশ ও জাতির স্বার্থে ঐক্যবদ্ধ নিবেদিত প্রাণ হয়ে কাজ করার আহবান জানান।

গতকাল (৪ ডিসেম্বর) সোমবার রাত ৮টা থেকে প্রায় ২ ঘণ্টাব্যাপী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা আব্দুল মোমিন শায়খে ইমাম বাড়ী’র সাথে এই বৈঠক অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সহ-সভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী, সাংগঠনিক সম্পাদক আল্লামা উবায়দুল্লাহ ফারুক, যুগ্মমহাসচিব মাওলানা নাজমুল হাসান, অর্থসম্পাদক মুফতী মুনির হোসাইন কাসেমী ও প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন।

বৈঠকে জমিয়তের সাংগঠনিক সম্পাদক আল্লামা উবায়দুল্লাহ ফারুক দলীয় প্রতিনিধি দলের পক্ষ থেকে শায়েখের ছাহেবজাদা মাওলানা ওয়ালী উল্লাহর ইন্তিকালে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন। এরপর কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলের সাংগঠনিক তৎপরতা ও বিভিন্ন দলীয় কর্মসূচী সম্পর্কে সভাপতিকে রিপোর্ট করে সার্বিক পরিস্থিতি অবহিত করেন। জমিয়ত সভাপতি আল্লামা আব্দুল মোমিন শায়খে ইমাম বাড়ী দলীয় নেতৃবৃন্দের বক্তব্য গভীর মনোযোগের সাথে শোনেন সাংগঠনিক কার্যক্রমের উপর সন্তুষ্টি প্রকাশ করেন।

দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম হক্কানী উলামায়ে কেরামের সংগঠন। কঠোরভাবে ইসলামী নীতি-আদর্শ এবং দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা বজায় রেখে দলকে পরিচালনা করতে হবে। দলের ঐক্য ও ভাবমূর্তি ক্ষুণ্ন হয় এমন তৎপরতা থেকে সকলে নিজেদেরকে দূরে রাখবেন। তিনি বলেন, বর্তমানে দেশ ও জাতি গভীর এক ক্রান্তিকাল অতিক্রম করছে। জাতীয় নির্বাচনের বেশি দিন আর বাকী নেই। নেতাকর্মী সকলে যেন সীসাঢালা ঐক্যের সাথে আমাদের আকাবির ও হক্কানী ওলামায়ে কেরামের এই দলকে সফলতার উচ্চাসনে এগিয়ে নিতে কাজ করে যাবেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলীয় সভাপতির উপদেশ ও নির্দেশনা গভীর মনোযোগের সাথে শোনেন। আলোচনা শেষে জামিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ঐক্য, সার্বিক উন্নতি ও কামিয়াবীর জন্য আল্লামা আব্দুল মোমিন শায়খে ইমাম বাড়ী মুনাজাত পরিচালনা করেন। মুনাজাতে তিনি দেশ ও জাতির শান্তি এবং উন্নতির জন্যও দোয়া করেন। রাত পৌনে ১০টায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ জমিয়ত সভাপতির কাছ থেকে বিদায় নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। #

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here