Home আঞ্চলিক দীর্ঘ ৫ মাস পার হলেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী জেনিয়া

দীর্ঘ ৫ মাস পার হলেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী জেনিয়া

0

ময়মনসিংহে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের নির্দেশের এক মাস পেরিয়ে গেলেও এখনোও উদ্ধার হয়নি অস্ত্রের মুখে অপহৃত স্কুলছাত্রী জেনিয়া জ্যোতি (১৪)। এ নিয়ে অপহৃতের পরিবারে চরম হতাশা তৈরি হয়েছে।

নিখোঁজ জেনিয়ার পরিবার জানায়, সদর উপজেলার চূড়খাই সানরাইজ আইডিয়াল স্কুলের নবম শ্রেনীর ছাত্রী জেনিয়াকে গত বছরের ২৫ অক্টোবর অস্ত্রের মুখে জোড়পূর্বক প্রাইভেটকারে তুলে অপহরণ করে প্রভাবশালী মেহিদী হাসান। এ ঘটনার পর গত বছরের ২৯ অক্টোবর নারী শিশু নির্যাতন দমন আদালতে অপহৃতের পিতা মোজাম্মেলন হোসেন সবুজ মামলা দায়ের করে। কিন্তু র্দীঘ সময়েও ওই স্কুলছাত্রী উদ্ধার না হওয়ায় চলতি বছরের ২৬ ফেব্রুয়ারী ভিকটিম উদ্ধারে আদালতে প্রার্থনা করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কোতয়ালী মডেল থানা পুলিশকে নির্দেশ দেয় বিজ্ঞ বিচারক।

ভুুক্তভোগী জেনিয়ার পিতা মোজাম্মেল হোসেন সবুজ জানান, ঘটনার পর পাঁচ মাস অতিক্রম হলেও আমার মেয়ের কোন সন্ধান দিতে পারেনি প্রশাসন। এ ঘটনায় থানা পুলিশ-র‌্যাব ও বিজ্ঞ আদালতে প্রার্থনা করা হলেও কোন ফল পাইনি। কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী ভিকটিম উদ্ধারে জোর চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.