Home জাতীয় আজ বাদ জুমা হেফাজতের বিক্ষোভ মিছিলে শরীক থাকতে আল্লামা কাসেমী’র আহবান

আজ বাদ জুমা হেফাজতের বিক্ষোভ মিছিলে শরীক থাকতে আল্লামা কাসেমী’র আহবান

0

আফগানিস্তানের কুন্দুস প্রদেশের দাস্তেআর্চি জেলার পাঠান বাজার এলাকায় মাদরাসায়ে উমরিয়্যাহ-এর হাফেজ ছাত্রদের সনদ প্রদান ও দস্তারবন্দী অনুষ্ঠান চলাকালে গত ৪ এপ্রিল যুক্তরাষ্ট্র, ন্যাটো ও ভারতের গোয়েন্দা ও সামরিক মদদপুষ্ট আফগান বিমান বাহিনীর সন্ত্রাসী বিমান হামলায় শতাধিক আফগান নিরীহ শিশু-কিশোর হাফেজে কুরআন শাহাদাত বরণ করেছেন।

এই বর্বরতম হত্যাকাণ্ডের প্রতিবাদে আজ (১৩ এপ্রিল) শুক্রবার বাদ জুমা হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরী শাখার উদ্যোগে বিশাল বিক্ষোভ সমাবেশ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেইটে অনুষ্ঠিত হবে। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করা হবে। উক্ত সমাবেশ ও বিক্ষোভ মিছিল সফল করার জন্য সর্বস্তরের ওলামায়ে কেরাম ও তৌহিদী জনতার প্রতি আহবান জানিয়েছেন হেফাজতে ইসলামের নায়েবে আমীর ও ঢাকা মহানগর সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী।

এ উপলক্ষে সংবাদপত্রে দেয়া এক বিবৃতিতে আল্লামা নূর হোসাইন কাসেমী বলেন, আমেরিকা ও ন্যাটোর সাথে ইসরাইল ও ভারতীয় ‘র’ যৌথভাবে মুসলমান নির্মুলে কাজ করে যাচ্ছে। এরাই আফগানিস্তান, সিরিয়া, ফিলিস্তিন, ইরাক, লিবিয়া, মায়ানমার, কাশ্মীর, আরকানসহ বিশ্বব্যাপী মুসলিম নারী শিশু ও নিরাপরাধ মুসলমানদের ওপর নির্মম হত্যাকাণ্ড চালিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। এরা এতটা নিষ্ঠুর যে, আফগানিস্তানের নিষ্পাপ শিশু হাফেজদের অনুষ্ঠানে বর্বরতম হত্যাকাণ্ড চালাতেও তাদের বিবেক বাঁধেনি। মুসলমান নির্মুলের লক্ষ্যে এখন পশ্চিমা শক্তির সাথে ইহুদিবাদী ইসরাইল ও হিন্দুত্ববাদি ভারতও যোগ দিয়েছে।

হেফাজতে ইসলামের নায়েবে আমীর ও ঢাকা মহানগর সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী আফগানিস্তানে পশ্চিমা ও ভারত মদদপুষ্ট আফগান বিমান বাহিনীর বোমা হামলায় দেড় শতাধিক শিশু-কিশোর হাফেজে ‍কুরআনের নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর আহুত জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে বাদ জুমা আজকের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে ঈমানী দায়িত্ব ও মুসলিম ভ্রাতৃত্ববোধের চেতনা নিয়ে শরীক হওয়ার জন্য ঢাকাবাসীর প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন। -বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here