Home রাজনীতি জমিয়তকে বৃহত্তম শক্তিতে পরিণত করা সময়ের দাবী: ইউকে জমিয়ত নেতৃবৃন্দ

জমিয়তকে বৃহত্তম শক্তিতে পরিণত করা সময়ের দাবী: ইউকে জমিয়ত নেতৃবৃন্দ

গত ২৮ এপ্রিল (শনিবার) পূর্ব লন্ডনের মারকাজুল উলুম মিলনায়তনে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের মাসিক দাওয়াতী, ইসলাহী ও সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে ও জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম-মহাসচিব, সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সিনিয়র সহ-সভাপতি মাওলানা মুফতি আব্দুল মুনতাকিম, বাংলাদেশ থেকে আগত জমিয়ত নেতা মাওলানা সাজিদুর রহমান।

আলোচনায় অংশগ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের ট্রেজারার হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাফীজ জিয়াউদ্দীন, সহকারী প্রচার সম্পাদক হাফিজ মাওলানা রশিদ আহমদ, যুববিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ হোসাইন আহমদ, উপদেষ্টা আলহাজ্ব খালিস মিয়া। সভায় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সহকারী ট্রেজারার মুফতি মুতাহির সিদ্বিক, মিডিয়া সেক্রেটারি হাফীজ মাওলানা খালেদ, আলহাজ্ব সৈয়দ আবদুর রউফ, নির্বাহী সদস্য হাফীজ সাদিকুল ইসলাম, আশিক আলী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বলেন, ইতিমধ্যেই জমিয়তে উলামায়ে ইসলাম আল্লামা নূর হোসাইন কাসেমী’র নেতৃত্বে সমগ্র বাংলাদেশে সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার করার মধ্য দিয়ে গণজোয়ার সৃষ্টি করতে সক্ষম হয়েছে। আগামী ২০১৯ সনের নভেম্বরে বাংলাদেশে শতবার্ষিকী সম্মেলন অনুষ্ঠানের মাধ্যমে জমিয়ত একটি বৃহত্তম রাজনৈতিক ও সামাজিক শক্তি হিসেবে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে তার মজবুত অবস্থান তৈরি করতে সক্ষম হবে। এই গুরুত্বপূর্ণ প্রেক্ষাপটে ইউকে জমিয়ত যেন তার সহযোগিতা অব্যাহত রাখে।

সভাপতির বক্তব্যে মাওলানা শুয়াইব আহমদ বলেন, জমিয়তের কার্যক্রম ও রাজনৈতিক অবস্থানকে জাতীয় পর্যায়ে প্রতিষ্ঠিত করতে আমাদেরকে চেষ্টা ও ত্যাগের সর্বোচ্চ নমুনা পেশ করতে হবে। অন্যথায় উলামায়ে কেরাম ও মুসলিম জনতার এতবড় শক্তি কে পিছিয়ে রাখার দায়ভার আমাদের উপর বর্তাবে।

ইউকে সফররত জমিয়ত নেতা মাওলানা সাজিদুর রহমান সাহেবের দোয়ার মাধ্যমে সভার পরিসমাপ্তি হয়। -বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.