Home শীর্ষ সংবাদ আজ ‘দাওরায়ে হাদিস’-এর ফল প্রকাশিত হবে: অনলাইন ও মোবাইলে যেভাবে ফল দেখবেন!

আজ ‘দাওরায়ে হাদিস’-এর ফল প্রকাশিত হবে: অনলাইন ও মোবাইলে যেভাবে ফল দেখবেন!

0

কওমী মাদ্রাসা শিক্ষার দাওরায়ে হাদীস-এর শিক্ষা নিয়ন্ত্রণকারী বেফাকসহ দেশের কওমী বোর্ডসমূহের সম্মিলিত বোর্ড আল-হাইআতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া-এর অধীনে অনুষ্ঠিত দাওরায়ে হাদীসের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল আজ (৫ জুলাই) বৃহস্পতিবার সকাল ১০ টায় বোর্ডের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশ করা হবে। হাইআতুল উলয়া-এর পরীক্ষা নিয়ন্ত্রক মুফতী ইসমাঈল বরিশালী এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, ৫ জুলাই বৃহস্পতিবার আল-হাইআতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়ার ২য় কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল বোর্ডের-এর কো-চেয়ারম্যান শায়খুল হাদিস আল্লামা আশরাফ অালীর নিকট হস্তান্তর করা হবে। ফলাফল প্রকাশের পর হাইআতুল উলয়ার নিজস্ব ওয়েবসাইটে এ সংক্রান্ত সব তথ্য পাওয়া যাবে।

হাইআতুল উলয়া’র নিজস্ব ওয়েবসাইটে (http://al-haiatululia.com) ফলাফল  পাওয়া যাবে। মোবাইল ফোনের মেসেজের মাধ্যমেও ফলাফল পাওয়া যাবে। যেকোনো নম্বর থেকে মেসেজ অপশনে গিয়ে HTR লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে Send করতে হবে ৯৯৩৩ নম্বরে।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল ২০১৮ সম্মিলিত কওমি শিক্ষা কমিশন আল-হাইআতুল উলয়া লিল-জামিয়াতিল কওমিয়া-এর অধীনে অভিন্ন প্রশ্নপত্রে সারা দেশের কওমি মাদরাসার দাওরায়ে হাদীসের ২য় কেন্দ্রীয় পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর ৬টি কওমি শিক্ষাবোর্ডের ১,০৩৮টি মাদরাসা থেকে ১৪,৭৪৭ জন ছাত্র ও ৬,০০১ জন ছাত্রী ২২৩টি কেন্দ্রে দাওরায়ে হাদীসের পরীক্ষায় অংশগ্রহণ করে।

[ দাওায়ে হাদীসের রেজাল্ট অনলাইনে জানতে এখানে ক্লিক করুন ]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.