Home রাজনীতি সিলেট মহানগর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের অর্ধ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

সিলেট মহানগর ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের অর্ধ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

0

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট নগরীর ২নং ও ১১নং ওয়ার্ডের যৌথ সভা গতকাল ৭ জুন শনিবার দুপুরে ২নং ওয়ার্ডের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এ সময় ছাত্র আন্দোলনের কিছু ভুল সিদ্ধান্ত ও শরীয়ত বিরোধী কার্যকলাপের প্রতিবাদে নগরীর ২নং ও ১১নং ওয়ার্ড ছাত্র আন্দোলনের প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মী পদত্যাগ করেছেন। ২নং ওয়ার্ড ইশা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ ফরিদ উদ্দিন ও ১১নং ওয়ার্ডের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক খানের নেতৃত্বে ঈশা ছাত্র আন্দোলনের নেতাকর্মীরা এ গণ-পদত্যাগ করেন।

২নং ওয়ার্ড ইশা ছাত্র আন্দোলনের সভাপতি মোঃ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে ও ১১নং ওয়ার্ডের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক খানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ডের শিব্বির আহমদ, মিলাদ, জিতু, জাতেদ, ফাহিম, বাপ্পি, ইউসুফ, আব্দুল্লাহ আল মামুন, জীবন, রাজু, রিয়াজুল ইসলাম, আরজু পাটওয়ারী, রাশেদ খান, আরাফত, মোঃ জমির উদ্দীন, মোঃ ইমাদ, মুহিউদ্দীন, আশিক মিঞা, রতন, সবুজ, সাইদ, ইমন, শুভ, আব্দুল্লাহ, রিফাত, আলমগীর রায়হান, উজ্জল, সজীব খান, মনসুর আলম, রিদওয়ান, ফরহাদ খান, ফয়সল খান, ইয়াছিন এবং ১১নং ওয়াডের আশরাফুজ্জামান, শারুফ, জামিল, আজগর, হৃদয়, সোহাগ, আরিফ, রাসেল, রাহিম, সাইদ, সাইদুল, সাইম আহমদ, সজিব, শহিদুল, আলমগীর, ফাহিম, আকাশ, রাব্বি, সাইফুল, মুহাম্মদ আলী, রশিদ, সোহেল প্রমুখ।

সভায় (১) নির্বাচনকে জিহাদ আখ্যা দেয়া, (২) অন্যের দেয়ালে অনুমতি ব্যতিত দেয়াল লিখন করাকে বৈধ মনে করা এবং (৩) হিংসাত্ম রাজনীতি ইত্যাদি কারণে উভয় ওয়ার্ডের নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে সংগঠন থেকে পদত্যাগের ঘোষণা দেন।

সভায় বক্তারা বলেন, আজ থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সাথে আমাদের আর কোন সম্পর্ক নেই। -বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.