Home রাজনীতি সরকার জনগণের সাথে সাথে সংবাদ মাধ্যমেরও টুটি চেপে ধরেছে: মাওলানা মোহাম্মদ ইসহাক

সরকার জনগণের সাথে সাথে সংবাদ মাধ্যমেরও টুটি চেপে ধরেছে: মাওলানা মোহাম্মদ ইসহাক

0

 

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক। -ফাইল ফটো।

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, নিরাপদ সড়কের দাবী নিয়ে আন্দোলনরত স্কুল কলেজের কোমলমতি শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের সশস্ত্র ক্যাডারদের নেতৃত্বে হামলা চালিয়ে সরকার ফ্যাসিবাদী চরিত্রের নগ্নবহি:প্রকাশ ঘটিয়েছে। সরকারের আজ্ঞাবহ পুলিশ প্রশাসনের পাশাপাশি লাঠি, রামদা, পিস্তলধারী ‘হেলমেটবাহিনী’ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের উপর হামলা চালিয়ে ন্যাক্কারজনক অধ্যয়ের সৃষ্টি করেছে। কয়েকটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের উপর ন্যাক্কারজনক হামলা করা হয়েছে।

তিনি বলেন, সরকারের জুলুমের প্রতিবাদ করায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রদের গ্রেফতার করে কোমরে রশি বেঁধে আদালতে উপস্থাপন করে রিমান্ডে নেয়া হয়েছে- যা জাতির জন্য অত্যন্ত লজ্জাস্কর। সরকারের ফ্যাসিবাদী আচরণের প্রতিবাদের কারণে গ্রেফতার হওয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ সকল নাগরিকের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে। তা না হলে সরকারকে বড় ধরনের খেসারত দিতে হবে।

খেলাফত মজলিস সভাপতি আরো বলেন, সরকারী ছাত্র সংগঠনের সশস্ত্র সন্ত্রাসীদের বর্বরতার চিত্র যাতে প্রকাশ না পায় সেজন্য সংবাদ কর্মীদের উপর নৃশংস আক্রমণ করা হয়েছে। মিডিয়া যাতে সত্য প্রকাশ করতে না পারে সেজন্যে নানামুখী চাপ প্রয়োগ করা হচ্ছে। সরকার জনগণের সাথে সাথে সংবাদ মাধ্যমেরও টুটি চেপে ধরেছে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে মাওলানা মোহাম্মদ ইসহাক এসব কথা বলেন।

গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমীর- মাওলানা সৈয়দ মজিবর রহমান, যুগ্মমহাসচিব শেখ গোলাম আসগর, সাংগঠনিক সম্পাদক- ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আজিজুল হক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.