Home শীর্ষ সংবাদ আজ জাতীয় প্রেসক্লাবে জমিয়তের সাংবাদিক সম্মেলন: বক্তব্য রাখবেন আল্লামা নূর হোসাইন কাসেমী

আজ জাতীয় প্রেসক্লাবে জমিয়তের সাংবাদিক সম্মেলন: বক্তব্য রাখবেন আল্লামা নূর হোসাইন কাসেমী

0

আজ (১১ সেপ্টেম্বর) মঙ্গলবার বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ঐতিহ্যবাহি ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সাংবাদিক সম্মেলন করবে। এতে দলটির পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। আরো উপস্থিত থাকবেন সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী, মাওলানা ‍উবায়দুল্লাহ ফারুক, যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নাজমুল হাসান, যুগ্মমহাসচিব মাওলানা ফজলুল করীম কাসেমী, মুফতী মুনির হোসাইন কাসেমী, অর্থসম্পাদক মুফতী জাকির হোসাইন প্রমুখসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বর্তমান সরকারের মেয়াদের শেষ প্রান্তে আসন্ন জাতীয় নির্বাচনের মাত্র কয়েক মাস আগে ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল জমিয়তে উলামায়ে ইসলামের এই সাংবাদিক সম্মেলন যথেষ্ট গুরুত্ব বহন করে বলে পর্যবেক্ষক মহলের ধারণা।

জমিয়তে উলামায়ে ইসলামের সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা নাজমুল হাসান উম্মাহ ২৪ডটকমকে বলেছেন, সাংবাদিক সম্মেলনে চলমান রাজনৈতিক পরিস্থিতিতে জমিয়তের অবস্থান এবং নির্বাচনী প্রস্তুতি সম্পর্কে অবহিত করা হবে। তাছাড়া আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে আয়োজনের লক্ষ্যে জমিয়তের দাবী ও প্রস্তাব জাতীর সামনে তুলে ধরা হবে।

মাওলানা নাজমুল হাসান জমিয়তের সাংবাদিক সম্মেলনে প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়াসহ সকল গণমাধ্যম কর্মীদের শরীক থাকার জন্য আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.