Home অন্যান্য যুব জমিয়তের শপথগ্রহণ অনুষ্ঠানে আল্লামা জুনায়েদ আল-হাবীব যা বলেছেন

যুব জমিয়তের শপথগ্রহণ অনুষ্ঠানে আল্লামা জুনায়েদ আল-হাবীব যা বলেছেন

0
শপথগ্রহণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন, খতীবে বাঙাল আল্লামা জুনায়েদ আল-হাবীব।

উম্মাহ প্রতিবেদক: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহসভাপতি খতীবে বাঙাল আল্লামা জুনায়েদ আল-হাবীব বলেছেন, সমাজ পরিবর্তনের জন্য যুব সমাজকেই এগিয়ে আসতে হবে। জমিয়তে উলামায়ে ইসলাম এমন একটি দল যে দলটি কখনো বিক্রি হয়নি এবং আগামিতেও বিক্রি হবে না। জমিয়তে উলামায়ে ইসলাম হক্কানী উলামায়ে কেরামের নেতৃত্বে পরিচালিত এমন একটা রাজনৈতিক দল, যে দলটি রক্তচক্ষুর ভয় বা কোন প্রলোভনে পড়ে নীতি-আদর্শের সাথে আপোষ করে চলে না।

আজ শনিবার (১৩ অক্টোবর) দুপুরে পল্টনস্থ দলীয় কার্যালয়ে যুব জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির শপথ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

খতীবে বাঙাল আরো বলেন, উপমহাদেশের স্বাধীনতা সংগ্রামে উলামায়ে কেরামের অবদান সবচাইতে বেশী। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামেও জমিয়তে উলামায়ে ইসলামের গৌরবময় ভূমিকা রয়েছে।

তিনি বলেন, বাংলাদেশ ও এই দেশের মানুষকে নিয়ে বহুমুখী দেশী-বিদেশী ষড়যন্ত্র চলছে। মুসলমানদের ঈমান-আক্বীদা ধ্বংস করে দিয়ে এই দেশের মানুষকে ভোগবিলাসায় মত্ত রেখে আধিপত্যবাদি ও সাম্রাজ্যবাদি গোষ্ঠী তাদের পছন্দের লোকজনকে দেশের শাসন ক্ষমতায় রেখে এই দেশের সম্পদ লুট করে নিত ষড়যন্ত্র চালাচ্ছে। খুন, গুম, দুর্নীতি এবং অর্থনৈতিক লুটপাট এখন স্বাভাবিক পরিস্থিতিতে পরিণত হয়েছে। ধর্মনিরপেক্ষতাবাদের নামে মুসলমানদের ঈমান-আক্বীদা ধ্বংস করে হিন্দুত্ববাদ প্রতিষ্ঠার চেষ্টা চলছে। সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে দেশের যুবসমাজকে সোচ্চার হতে হবে। তিনি বলেন, আমি আশাবাদি, যুব জমিয়ত আদর্শ সমাজ ও শক্তিশালী স্বাধীন দেশ গড়তে জমিয়তে উলামায়ে ইসলামের প্রচেষ্টা ও সংগ্রামকে এগিয়ে নিতে নিরন্তর কাজ করে যাবে।

যুব জমিয়তের নবনির্বাচিত সভাপতি হাফেজ মাওলানা তাফহিমুল হকের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক মাওলানা ইসহাক কামালের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রেখেছেন জমিয়তে উলামায়ে ইসলামের সহসভাপতি মাওলানা আব্দুর রব ইউসুফী, সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান, যুগ্মমহাসচিব মুফতি মুনীর হোসাইন কাসেমী, মাওলানা মোহাম্মদ উল্লাহ জামী, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, দফতর সম্পাদক মাওলানা আব্দুল গফ্ফার ছয়ঘরী, যুব জমিয়তের সাবেক সভাপতি মাওলানা শরফুদ্দীন ইয়াহইয়া কাসেমী, সাবেক সাধারণ সম্পাদক মুফতি গোলাম মাওলা, মাওলানা বশীরুল হাসান, মাওলানা ইমরানুল বারি সিরাজি প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুব জমিয়তের সহসভাপতি মাওলানা মুহাম্মদ জাবের কাসেমী, মাওলানা আব্দুল্লাহ মাসুদ কাফি, মাওলানা আখতারুজ্জামান, মাওলানা আব্দুল্লাহ আল-বাকি, মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা রেজাউল কারীম, হাফেজ মাসুদ আজহার, মাওলানা আবুল হোসাইন খান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.