Home অন্যান্য একমাত্র শেখ হাসিনারই ভোট চাওয়ার অধিকার আছে: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

একমাত্র শেখ হাসিনারই ভোট চাওয়ার অধিকার আছে: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

1

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার একমাত্র উন্নয়নের নেত্রী, বঙ্গবন্ধু-কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তাঁর দলেরই আছে। গতকাল সোমবার সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মোহাম্মদ নাসিম। এর আগে তিনি দুপুরে সিরাজগঞ্জ পৌরসভার কোবদাসপাড়া ও চর রায়পুরে দুটি নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, উন্নয়ন দেবে আওয়ামী লীগ, আর ভোট চাইবে অন্যরা। এ দেশের জনগণ তা মেনে নেবে না। মানতে পারে না। সারা দেশে নৌকার গণজোয়ার দেখে ওরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়েছে। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার সাহস না পেয়ে তারা আওয়ামী লীগের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে। তাদের মায়াকান্নায় জনগণের মন গলবে না। জননেত্রী শেখ হাসিনা গত ১০ বছরের শাসনামলে দেশের উন্নয়ন করেছেন, জঙ্গি দমন করেছেন, পদ্মা সেতুর নির্মাণকাজ চলছে, এ দেশের মানুষ শান্তিতে আছেন, স্বস্তিতে আছেন। এ দেশের জনগণ বিজয়ের মাস ৩০ ডিসেম্বর উন্নয়নের পক্ষে রায় দেবে, শান্তির পক্ষেই থাকবে বলেও মন্তব্য করেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, বিজয়ের মাস ডিসেম্বর। এই মাসে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগ ও ১৪ দল পরাজিত হতে পারে না। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে এ দেশের মানুষ নৌকায় ভোট দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে আবারও বিজয়ী করবে। তিনি বলেন, ৭১ সালে রাজাকার, মুক্তিযুদ্ধের বিরোধীরা ছিল, এখনো আছে। এবার নতুন করে মিরজাফরের জন্ম হয়েছে। ড. কামাল হোসেন, কাদের সিদ্দিকীরা রাজাকারদের পক্ষে সাফাই গাইছেন, এটা জাতির জন্য দুর্ভাগ্যের বলেও মন্তব্য করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে অন্য কোনো সরকার দৃশ্যমান কোনো উন্নয়ন করেনি। তারা জঙ্গির উত্থান করেছিল, হাওয়া ভবন প্রতিষ্ঠা করেছিল, দেশের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করেছে। অপরদিকে বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরের শাসনামলে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। মোহাম্মদ নাসিম আরও বলেন, ‘উন্নয়নের স্বার্থে, শান্তির স্বার্থে নৌকায় ভোট দিন।’ উন্নয়ন করেছে বলে আওয়ামী লীগ ভোট চাওয়ার অধিকার রাখে উল্লেখ করে তিনি আরও বলেন, উন্নয়নের স্বার্থে, শান্তির স্বার্থে নৌকার কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট চান তিনি।

মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ-২ আসনের প্রার্থী মো. হাবিবে মিল্লাতের পক্ষে সিরাজগঞ্জের শহরতলি এলাকায় দুটি এবং ইউনিয়ন পর্যায়ে একটি জনসভা করে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। প্রতিটি জনসভায় তিনি বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার প্রার্থী হিসেবে পরিচয় করে দিয়ে তাঁকে জয়যুক্ত করারও আহ্বান জানান। এ ছাড়া মোহাম্মদ নাসিম দুপুরে নৌকা প্রতীকের প্রার্থীর জন্য শহরের এসএস রোডে ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগ করেন এবং নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।