Home স্পোর্টস সিলেটকে ৬৮ রানে অলআউট করে দিয়ে বিপিএলে সহজ জয় তুলে নিয়েছে কুমিল্লা

সিলেটকে ৬৮ রানে অলআউট করে দিয়ে বিপিএলে সহজ জয় তুলে নিয়েছে কুমিল্লা

0
ছবি- সংগৃহীত।

উম্মাহ স্পোর্টস: সিলেটকে ৬৮ রানে অলআউট করে দিয়ে বিপিএলে মঙ্গলবার সহজ জয় তুলে নিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৮ উইকেটের এই জয়ের ফলে দলটি ৫ ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তিনে উঠলো।

ছোট টার্গেট তাড়া করতে নেমে কুমিল্লার শুরুটা ভালো হয়নি। দলটি শুরুতেই দুটি উইকেট হারিয়ে বিপর্যয়ের আভাস দিচ্ছিল। দলীয় ১০ রানের মধ্যে দুই ওপেনার এনামুল হক বিজয় ও তামিম ইকবাল ফিরে যান। তবে এই চাপ কাটিয়ে উঠে দলকে জয় এনে দেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস ও শামসুর রহমান।

১২তম ওভারের প্রথম বলে দলটির জয় নিশ্চিত হয়। ইমরুল ৩০ ও শামসুর রহমান ৩৪ রানে অপরাজিত ছিলেন। এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ৬৮ রানে অলআউট হয়েছে সিলেট।

সেই ৬৮ রানের মধ্যে অলক কাপালি একাই করেছেন ৩৩ রান। শেষ পর্যন্ত কাপালি একপ্রান্ত আগলে রেখেছিলেন; কিন্তু অন্য প্রান্ত দিয়ে একের পর এক উইকেট হারিয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

ইনিংসের দ্বিতীয় ওভারের ধ্স শুরু হয়ে সিলেটের। স্পিনার মেহেদী হাসান এক ওভারেরই তুলে নেন তিন উইকেট। দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার, ডেভিড ওয়ার্নার ও আফিফ হোসেনকে ফেরার মেহেদী। পরের ওভারে নিকোলাস পোরানকে হারিয়ে দলটির স্কোর হয়ে যায় ৪ উইকেটে ৮ রান।

এখান থেকে আর ঘুরে দাড়াতে পারেনি দলটি। ২২ রানের সময় পড়ে সপ্তম উইকেট। তবে এরপর অলক কাপালি উইকেটে এসে একপ্রান্ত দিয়ে রান তুলতে থাকলে হাফ সেঞ্চুরি পার করে দলটি। শেষ পর্যন্ত অপরাজিতই ছিলেন ৩১ বলে ৩৩ রান করা কাপালি। অন্য ব্যাটসম্যানদের কেউ ডাবল ফিগারেও পৌছতে পারেননি। কুমিল্লার পক্ষে মেহেদী হাসান ৪টি, ওয়াহাব রিয়াজ ৩টি ও লিয়াম ডসন ২টি উইকেট নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.