Home রাজনীতি পঞ্চগড়ে কাদিয়ানী ইজতেমা বন্ধ করুন: খেলাফত আন্দোলন

পঞ্চগড়ে কাদিয়ানী ইজতেমা বন্ধ করুন: খেলাফত আন্দোলন

0
বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী। -ফাইল ছবি।

বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী কাদিয়ানি সম্প্রদায়কে অমুসলিম ঘোষণার দাবি জানিয়ে বলেছেন, কাদিয়নিরা ইসলাম ও মুসলমানদের বেশ ধরে সাধারণ মুসলমানদের ঈমান-আক্বিদা নষ্ট করে চলছে। আসলে তারা ইসলামের চির শত্রু ইহুদি-নাসারাদের এজেন্ডা বাস্তবায়নে এদেশে কাজ করছে। তারা ভন্ড নবী দাবিদার মির্জা গোলাম আহমদ কাদিয়ানিকে নবী হিসেবে বিশ্বাস করে, অথচ মুহাম্মদ (সা.) সর্বশেষ নবী; তাঁর পর আর কোন নবী আসবে না। তারপর যে কেউ নবী হওয়ার দাবি করবে সে ভন্ড, প্রতারক ও কাফের।

গতকাল (রবিবার) সকালে রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর মাদরাসায় ওলামাদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় সভাপতির ভাষণে মাওলানা আতাউল্লাহ এসব কথা বলেন।

সভায় তিনি আরা বলেন, পঞ্চগড়ে এই ভ্রান্ত কাদিয়ানিদের ইজতেমা করতে দিলে বহু সাধারণ মুসলমান প্রতারণার শিকার হয়ে ঈমানহারা হয়ে যেতে পারে। যা এদেশের তাওহিদি জনতা কিছুতেই মেনে নিবে না। তাই অবিলম্বে ভ্রান্ত কাদিয়ানিদের ইজতেমা বন্ধ করতে হবে। অন্যথায় আবারো কাদিয়ানি বিরোধী খতমে নবুওয়াত আন্দোলনের দাবানল সারা দেশে ছড়িয়ে পরবে।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা হাজী ফারুক আহমদ, মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মুফতি ইলয়াস মাদারীপুরী ও মাওলানা আকরাম হুসাইন প্রমুখ। -বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.