Home রাজনীতি সুনামগঞ্জ জেলা জমিয়তের তারবিয়তী মাহফিল সম্পন্ন

সুনামগঞ্জ জেলা জমিয়তের তারবিয়তী মাহফিল সম্পন্ন

0

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে আজ শনিবার সকাল ১১টায় শহরস্থ জামেয়া মাদানিয়া মিলনায়তনে এক তারবিয়তী মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা সহসভাপতি মাওলানা শায়খ অাফসার উদ্দীনের সভাপতিত্বে দিনব্যাপী মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ অালেমেদ্বীন, জমিয়তের কেন্দ্রীয় মহাসচিব, বাংলার মাদানী শায়খুল হাদীস আল্লামা নুর হোসাইন কাসেমী।

জেলা সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরীর উপস্থাপনায় মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি, অাযাদ দ্বীনি এদারায়ে তালিম বাংলাদেশের মহাসচিব মাওলানা শায়খ অাব্দুল বছির, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, মুফাসসিরে কুরঅান মাওলানা তাফাজ্জুল হক, কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও ইউকে জমিয়তের সভাপতি মাওলানা শোয়াইব আহমদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা সহসভাপতি মাওলানা অাবুল ফজল, মাওলানা অাব্দুল হাফিজ, মাওলানা অাব্দুল ওয়াহহাব ও মুশতাক অাহমদ গাজিনগরী, জেলা ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা হাফিজ তাহা হোসাইন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আল্লামা নূর হোসাইন কাসেমী বলেন, আলেম-উলামা হচ্ছেন দেশের শ্রেষ্ঠ সন্তান। বিশেষ করে সুনামগঞ্জে শিক্ষা ও সমাজ সংস্কারে আল্লামা অাব্দুল হক শায়খে গাজিনগরীর অবদান সবচাইতে বেশী। আজকের সভা থেকে দিরাই রাস্তা পয়েন্টকে হযরতের নামে ‘শায়খে গাজিনগরী চত্বর’ নামকরণ করার দাবির সাথে একাত্মতা পোষণ করছি। তিনি দেশ ও জাতি গঠনে জমিয়তকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে ধারাবাহিক কর্মসূচী পালন করার আহবান জানিয়ে বলেন, জনগণের সুখে দুঃখে পাশে দাঁড়িয়ে কাজ করতে হবে। তিনি ঢাকার চকবাজার ট্রাজেটিতে উদ্বেগ প্রকাশ করে অাহত নিহতদের যথাযথ ক্ষতিপূরণ দিতে সরকারের প্রতি অাহবান জানান।

তারবিয়তী মাহফিলে সুনামগঞ্জ জেলা ও উপজেলার দলীয় দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.