Home শীর্ষ সংবাদ মেনন ও কাদিয়ানী ইস্যুতে আজ ঢাকায় হেফাজতের বিক্ষোভ, শরীক থাকবেন আল্লামা বাবুনগরী

মেনন ও কাদিয়ানী ইস্যুতে আজ ঢাকায় হেফাজতের বিক্ষোভ, শরীক থাকবেন আল্লামা বাবুনগরী

0

কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি আদায় এবং রাশেদ খান মেননের ইসলামবিরোধী ঘৃণাব্যঞ্জক ও কটূক্তিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে আজ বাদ জুমা বিক্ষোভ মিছিল কর্মসূচী পালন করবে হেফাজতে ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে শরীক থাকবেন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় মহাসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী। সভাপতিত্ব করবেন কেন্দ্রীয় নায়েবে আমীর ও ঢাকা মহানগর সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী।

হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীর নির্দেশেই এ কর্মসূচী পালিত হচ্ছে বলে উম্মাহ ২৪ ডটকমকে জানিয়েছেন সংগঠনটির ঢাকা মহানগর সভাপতি ও কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা নূর হোসাইন কাসেমী। তিনি বলেন, সরাসরি হেফাজত আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর নির্দেশেই ঢাকা মহানগর হেফাজত এই কর্মসূচী পালন করবে।

আল্লামা নূর হোসাইন কাসেমী ঢাকা ও ঢাকার পাশ্ববর্তী জেলার হেফাজতের সকল নেতা-কর্মী ও সর্বস্তরের তৌহিদী জনতার প্রতি বায়তুল মুকাররম উত্তর গেট থেকে হেফাজতের আজকের এই বিক্ষোভ মিছিল কর্মসূচী শান্তিপূর্ণভাবে সর্বাত্মক সফল করতে দলে দলে যোগ দেওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।

ঢাকা মহানগর হেফাজত সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী বলেন, গত ৩ মার্চ জাতীয় সংসদ অধিবেশনে ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন হেফাজত আমীর, হেফাজতে ইসলাম, উলামা-মাশায়েখ ও কওমী মাদরাসা শিক্ষার বিরুদ্ধে অত্যন্ত জঘন্য ভাষায় মিথ্যাচার ও কটূক্তিমূলক বক্তব্য দিয়েছেন। পাশাপাশি তিনি কাদিয়ানীদের পক্ষে ও খতমে নবুওয়াত আন্দোলনের বিরুদ্ধে কথা বলেছেন এবং সাধারণ শিক্ষায় অসাম্প্রদায়িক তথা নাস্তিক্যবাদি ধ্যান-ধারণার শিক্ষা যুক্ত করতে সরকারের কাছে দাবি জানিয়েছেন। জাতীয় কবি কাজী নজরুল ইসলামকে নিয়েও কটূক্তি করেছেন।

তিনি বলেন, জাতীয় সংসদ অধিবেশনের মতো সরকারের সর্বোচ্চ সভায় এমন জঘন্য বক্তব্য উপেক্ষা করার সুযোগ নেই। ঈমান-আক্বীদা ও নীতি-আদর্শের জায়গা থেকে রাশেদ খান মেননের এই হঠকারি বক্তব্যের কঠোর প্রতিবাদ ও বিচার দাবি দ্বীনদার প্রতিটি মুসলমানের ঈমানী কর্তব্য। ইতিমধ্যেই হেফাজত আমীরসহ বিভিন্ন ইসলামী ব্যক্তিত্ব ও রাজনৈতিক দল এর কঠোর প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন। এই প্রতিবাদের অংশ হিসেবে হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফীর সরাসরি নির্দেশে হেফাজতে ইসলাম ঢাকা মহানগর কমিটির উদ্যোগে আজ বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মুকাররম উত্তর গেটে সংক্ষিপ্ত এক প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল আয়োজন করা হবে, ইনশাআল্লাহ।

নারীর প্রতি সহিংসতা বেড়েই চলেছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.