Home অন্যান্য নাসিম গংরা সরকারের সাথে আলেমদের দুরত্ব তৈরী করছে: তাহাফফুজে খতমে নবুওয়তের সভায়...

নাসিম গংরা সরকারের সাথে আলেমদের দুরত্ব তৈরী করছে: তাহাফফুজে খতমে নবুওয়তের সভায় নেতৃবৃন্দ

0

উম্মাহ রিপোর্ট: আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির এক সভা আজ সকালে খিলগাঁওস্থ কার্যালয়ে সংগঠনের সেক্রেটারী জেনারেল মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, মাওলানা মহিউদ্দিন রব্বানী, মাওলানা ফজলুর রহমান, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা মজিবুর রহমান হামিদী, মাওলানা আবদুল কাইয়ুম সোবাহানী, মাওলানা, আবদুল মাজেদ আতহারী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা জহুরুল ইসলাম, মাওলানা মাসউদ আহমদ, মাওলানা শিব্বির আহমদ কাসেমী, মাওলানা আশেকুল্লাহ, মুফতি মিজানুর রহমান, মাওলানা রাশেদ বিন নুর প্রমূখ।

সভায় খতমে নবুওয়ত নেতৃবৃন্দ বলেন, আক্বীদায়ে খতমে নবুওয়ত অস্বীকারকারী কাদিয়ানীরা কাফের। কাদিয়ানীদের সমর্থনকারীরাও কাফের। এদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করার আন্দোলনে ঈমান রক্ষায় সকল মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে। রাশেদ খান মেনন সংসদে কাদিয়ানী, কওমী মাদরাসা ও আল্লামা আহমদ শফীসহ ওলামাদের বিরুদ্ধে যে বক্তব্যে দিয়েছে তা প্রত্যাহার করতে হবে এবং তাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

তারা বলেন, আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য নাসিম, মেননের পক্ষ নিয়ে আলেম সমাজকে ধর্মান্ধ বলে যে বক্তব্য দিয়েছে তা ক্ষমার অযোগ্য। সভায় তার বক্তব্যের তীব্র প্রতিবাদ করা হয়। তারা বলেন, নাসিম, মেনন গংরা ধর্মীয় বিষয়ে উস্কানিমূলক বক্তব্য দিয়ে সরকারের সাথে আলেমদের বিরোধ তৈরী করার অপচেষ্টা চালাচ্ছে। এরা প্রকাশ্যে নাস্তিক্যবাদী ও কাদিয়ানী সম্প্রদায়ের দালালী করছে। এই ষড়যন্ত্রকারীদের প্রতিহত করতে হবে।

খতমে নবুওয়তের সভায় কাদিয়ানীদের অপতৎপরতা বন্ধে চলমান আন্দোলনকে আরো জোরদার ও বেগবান করার জন্য আল্লামা আহমদ শফী সারাদেশের মাদরাসার পরিচালক, ওলামায়ে কেরাম, খতীব, ওয়ায়েজসহ ইমামদের নিকট যে চিঠি দিয়েছেন তা বাস্তবায়নে খতমে নবুওয়ত কেন্দ্রের পক্ষ থেকে গৃহীত কর্মসূচী সফল করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

মেননের অপরাধের দায়ভার আওয়ামী লীগের কাঁধে নেয়া ঠিক হবে না: মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.