Home আঞ্চলিক ড. জসিম উদ্দিন নদভীর ইন্তেকালে আল্লামা জুনায়েদ বাবুনগরীর শোক প্রকাশ

ড. জসিম উদ্দিন নদভীর ইন্তেকালে আল্লামা জুনায়েদ বাবুনগরীর শোক প্রকাশ

0

ইন’আমুল হাসান ফারুকী: প্রখ্যাত আলেমে-দ্বীন আল্লামা সুলতান যওক নদভীর জামাতা এবং চট্টগ্রামের অন্যতম বিখ্যাত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া দারুল মা’আরিফ আল-ইসলামিয়ার সহকারী পরিচালক ড. মাওলানা জসিম উদ্দিন নদভীর ইন্তেকালে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী শোক প্রকাশ করেন।

আজ ৯ এপ্রিল এক শোক বার্তায় আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ড. মাওলানা জসিম উদ্দিন নদভী আমার খুব স্নেহের ছিলেন। একাধারে একজন আরবি সাহিত্যিক, লেখক ছিলেন। আমি মনে করি উনি একজন সৌভাগ্যবান ব্যক্তি, উমরাহ পালন করতে গিয়ে মক্কায় উনার ইন্তিকাল হয়েছে।

আল্লামা বাবুনগরী আরো বলেন, জসিম উদ্দিন নদভী ছিলেন হযরত আল্লামা সুলতান যওক নদভীর আশার আলো। তার ইন্তেকালে সুলতান যাউক নদভীর সাথে সাথে আমি নিজেও মর্মাহত। আমি দোয়া করি আল্লাহ যেন হযরত আল্লামা সুলতান যাউক সাহেবের হায়াতে তাইয়্যেবাহ দান করেন এবং তাঁর ছায়া আমাদের উপর বটবৃক্ষ স্বরূপ দীর্ঘ করেন।

আল্লামা জুনায়েদ বাবুনগরী মরহুম জসীম নদভীর শোক সন্তুপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান প্রভুর দরবারে আমি দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন। তার পরিবারবর্গকে ধৈর্যধারণ করার তাওফিক দান করুন। আমিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.