Home রাজনীতি মুফতী আমিনী (রাহ.)এর দৌহিত্র হাফেজ আশরাফ মাহদীর ছাত্র জমিয়তে যোগদান

মুফতী আমিনী (রাহ.)এর দৌহিত্র হাফেজ আশরাফ মাহদীর ছাত্র জমিয়তে যোগদান

0
মরহুম মুফতী ফজলুল হক আমিনী (রাহ.)এর দৌহিত্র হাফেজ আশরাফ উদ্দীন মাহদী সম্প্রতি ছাত্র জমিয়ত বাংলাদেশ এ আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন। ছবি- উম্মাহ।

উম্মাহ রিপোর্ট: মুফতী ফজলুল হক আমিনী (রাহ.)এর দৌহিত্র মিশর আল-আজহার বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র, ইসলামী ছাত্র খেলাফতের সাবেক কেন্দ্রীয় অর্থ-সম্পাদক হাফেজ আশরাফ উদ্দীন মাহদী ছাত্র জমিয়ত বাংলাদেশ এ যোগদান করেছেন। গত ৯ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় ছাত্র জমিয়ত বাংলাদেশের পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এখলাছুর রহমান রিয়াদের হাতে প্রাথমিক সদস্য ফরম পূরণ করে আনুষ্ঠানিকভাবে তিনি এ যোগদান প্রক্রিয়া সম্পন্ন করেন।

এ সময় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা আব্দুল গাফফার, কেন্দ্রীয় সদস্য মুফতী গোলাম মাওলা, ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুজাইফা ইবনে ওমর, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মাইনুদ্দীন মানিক, টাঙ্গাইল জেলা ছাত্র জমিয়তের সহ-প্রচার সম্পাদক মিনহাজ প্রমুখ ফুলের তোড়া দিয়ে তাঁকে বরণ করে নেন।

যোগদানপূর্ব অনুভূতি ব্যক্তকালে ছাত্র নেতা আশরাফ মাহদী বলেন, ইসলামী রাজনৈতিক অঙ্গনের বর্তমান যে চাহিদা তা পুরণে আমার দীর্ঘদিনের লালিত দল ব্যর্থ বলেই সম্প্রতি আমার কাছে প্রতিয়মান হচ্ছে। অপরদিকে উলামায়ে দেওবন্দের পরিচলিত প্রাচীনতম ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলামের বর্তমান আদর্শিক ও নৈতিক অবস্থান এবং কর্মতৎপরতা আমাকে আকৃষ্ট করেছে। তাই দলটির নীতি আদর্শে অনুপ্রাণিত হয়ে এর ছাত্র সংগঠন ছাত্র জমিয়ত বাংলাদেশে যোগদানের সিদ্ধান্ত গ্রহণ করি। আমি আশাবাদি, এই সংগঠনে থেকে আদর্শ জাতি ও সমাজ গঠন, শক্তিশালী দেশ গড়া এবং রাষ্ট্রের সর্বস্তরে ন্যায়-নীতি, ইনসাফ ও সুবিচার প্রতিষ্ঠার সংগ্রামকে এগিয়ে নেওয়ার কাজে শরীক থাকতে পারব।

যোগদান অনুষ্ঠানে ছাত্র জমিয়তের কেন্দ্রীয় সভাপতি এখলাছুর রহমান রিয়াদ বলেন, নীতি-আদর্শে অটল অবিচল মেধাবী ছাত্র নেতা হাফেজ আশরাফ মাহদী’র ছাত্র জমিয়তে যোগদানকে আমরা সাদরে গ্রহণ করেছি। আমরা আশাবাদি তিনি তাঁর মেধা ও দক্ষতা দিয়ে সংগঠনকে এগিয়ে নিতে সাহায্য করবেন। তাঁর এই যোগদান আমাদের নেতাকর্মীদেরকে অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, এর আগে হাফেজ আশরাফ মাহদী তাঁর পূর্বের সংগঠন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ’র কেন্দ্রীয় অর্থসম্পাদকের পদসহ সকল দায়িত্ব থেকে আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করেন।

নুসরাতের উপর যৌননিগ্রহ ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি দাবি করেছে জমিয়ত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.