Home জাতীয় হেফাজতকে কারো হালুয়া-রুটি কামাইয়ের মাধ্যম বানানোর সুযোগ দেয়া হবে না: মুফতী ইযহার

হেফাজতকে কারো হালুয়া-রুটি কামাইয়ের মাধ্যম বানানোর সুযোগ দেয়া হবে না: মুফতী ইযহার

0
মুফতী ইযহারুল ইসলাম
মুফতী ইযহারুল ইসলাম -ফাইল ছবি

হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি আল্লামা মুফতী ইযহারুল ইসলাম চৌধুরী বলেছেন, কোটি কোটি তাওহিদী জনতা ও আলেম ওলামার শ্রম ও রক্তের বিনিময়ে গড়ে উঠা নির্ভেজাল দ্বীনি সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশ। এই সংগঠন কোন ব্যক্তি বিশেষ কিংবা পরিবার বিশেষের একক তালুকদারী নয়। সুতরাং কেউ ইচ্ছা করলেই হেফাজতের ঐতিহ্য ও জনপ্রিয়তা ধ্বংস করতে পারবে না। গতকাল (২২ নভেম্বর) বিভিন্ন গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি একথা বলেন।

বিবিতৃতিতে মুফতী ইজহার আরো বলেন, এই হেফাজতকে কোন চালবাজ শক্তি তাদের হীন স্বার্থ চরিতার্থ করার সিঁড়ি হিসেবে ব্যবহার করার চক্রান্ত করলে তাওহিদী জনতা ও আলেম ওলামা অবশ্যই তা কঠোর হাতে প্রতিরোধ করবেন।

তিনি আরো বলেন, গত কয়েকদিন ধরে দেশের বিভিন্ন গণমাধ্যমে ২০টি আসনের বিনিময়ে আওয়ামী লীগকে পূণরায় ক্ষমতায় বসানোর বিষয়ে হেফাজত সমর্থন দান করবে বলে সংবাদ প্রকাশ হতে দেখে আমরা সাংঘাতিকভাবে মর্মাহত হয়েছি। কারণ, কোন দলের ক্ষমতারোহণের সিঁড়ি হবে- এই দৃষ্টিভঙ্গি নিয়ে হেফাজতে ইসলাম প্রতিষ্ঠা লাভ করেনি। তাই হেফাজতকে সে পথে যেতে দিয়ে কোন অবস্থাতেই কারো হালুয়া রুটি কামাই করার মাধ্যম বানানোর সুযোগ দেয়া হবে না।

হেফাজতে ইসলামের নায়েবে আমীর মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী আরো বলেন, আমরা যারা হেফাজতের ব্যাপারে নিবেদিত প্রাণ এবং আপোষহীন, আমরা কোন অবস্থাতেই জীবন থাকতে হেফাজতকে বিপথগামী হতে দেবো না এবং কারো ইজারাদার বনানোর ষড়যন্ত্রকারীদের অবশ্যই প্রতিহত করবো, ইনশাআল্লাহ। -বিজ্ঞপ্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.