Home অন্যান্য যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ভবনের ওপর বিধ্বস্ত হল বিমান: নিহত ৫ আহত ২

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় ভবনের ওপর বিধ্বস্ত হল বিমান: নিহত ৫ আহত ২

0

রশীদ  আহমদঃ যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অঙ্গরাজ্যের একটি আবাসিক বাড়িতে বিমান বিধ্বস্ত হয়ে চালকসহ অন্তত পাঁচজন নিহত হয়েছেন। দেশটির কর্মকর্তারা এই তথ্য জানিয়েছেন। জোড়া ইঞ্জিন সংবলিত ছোট একটি বিমানে শূন্যেই আগুন লেগে যায়। এরপর লস অ্যাঞ্জেলেসের ইয়র্বা লিন্ডা এলাকায় এটি ভেঙে পড়ে।

খবরে প্রকাশ, স্থানীয় বিমানবন্দর থেকে উড্ডয়নে কিছুক্ষণের মধ্যেই ইঞ্জিনে ত্রুটি দেখা যায়। এখনো হতাহতদের পরিচয় জানানো হয়নি। তবে বিমানটিতে চালক ছাড়া কেউ ছিলেন না। আর বাড়িতে নিহত বাসিন্দাদের মধ্যে দুইজন পুরুষ ও দুইজন নারী ছিলেন। দমকল কর্মীরা জানিয়েছেন, দুইজনকে বার্ন ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয়রা জানান, দুইতলা ভবনে বিমানটি বিধ্বস্ত হওয়ার আগে বাঁশির মতো আওয়াজ শুনতে পান।

সিটি থেকে ২০ মাইল দক্ষিণ-পূর্বের স্থানীয় একটি বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেছিল বিমানটি। এক সংবাদ সম্মেলনে অরেঞ্জ কাউন্টির কর্মকর্তারা জানিয়েছেন, বিমান ভেঙে পড়ায় দুই তলা ভবনের দুই নারী এবং দুই পুরুষ নিহত হয়েছে। দুর্ঘটনার পরপরই পুলিশের সাথে ৭০ জনের বেশি উদ্ধারকর্মী ঘটনাস্থলে পৌঁছায়। কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনো পরিষ্কার নয়। এই ঘটনার তদন্ত চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.