Home রাজনীতি শায়খে ইমামবাড়ী ও আল্লামা কাসেমীর নেতৃত্বে ঢাকায় জমিয়তের গণজোয়ার সৃষ্টি হবে: মাওলানা...

শায়খে ইমামবাড়ী ও আল্লামা কাসেমীর নেতৃত্বে ঢাকায় জমিয়তের গণজোয়ার সৃষ্টি হবে: মাওলানা আফেন্দী

1

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগরী সভাপতি মাওলানা মনজুরুল ইসলাম আফেন্দী বলেন, শতাব্দীর প্রাচীনতম দল জমিয়ত তার স্বকীয়তা ও আপোষহীনতার সাথে এগিয়ে যাচ্ছে। জমিয়ত দ্বীনী দৃষ্টিভঙ্গিতে রাজনীতিতে বিশ্বাসী। এই দৃষ্টিভঙ্গিকে সামনে রেখে ঢাকা মহানগরী জমিয়ত দুর্বার গতিতে কাজ চালিয়ে যাচ্ছে। মহানগরীর প্রায় সব কটি থানায় কমিটি গঠন করে ৭ জোনের মাধ্যমে কার্যক্রম পরিচালিত হচ্ছে। পেশী শক্তির যাঁতাকলে নিস্পেষিত হয়ে আমাদের অবস্থান জানান দিতে না পারলেও আমরা অচীরেই শায়খে ইমামবাড়ী ও আল্লামা কাসেমীর নেতৃত্বে ঢাকায় গণজোয়ার সৃষ্টি করবো, ইনশাআল্লাহ।

গত ৩ মার্চ রোববার বাদ মাগরিব পল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দলের যুগ্মমহাসচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী।

শাখা সাধারণ সম্পাদক মাওলানা মতিউর রহমান গাজীপুরীর পরিচালনায় আগামী ১৩ জুলাই ২০১৯ রোজ শনিবার মহানগরী জমিয়তের কাউন্সিল করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতী মাওলানা বশিরুল হাসান খাদিমানী ও মুফতী মাওলানা মাহবুবুল আলম, সহ-সম্পাদক মাওলানা শরীফ মুহাম্মদ ইয়াহইয়া ও মাওলানা ছলীম উল্লাহ, প্রচার সম্পাদক মাওলানা তাজুল উসলাম আশরাফী, মাওলাানা উমর আলী, মাওলানা ইমরানুল বারী সিরাজী, মাওলানা জাবের কাসেমী, মাওলানা বিন ইয়ামীন, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা আব্দুস সাত্তার, মাওলানা আবুল আনছার, মাওরানা আবদুর কাইয়ূম প্রমুখ। -বিজ্ঞপ্তি।

কাদিয়ানীরা মুসলিম উম্মাহর ভয়ঙ্কর শত্রু : মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া