Home অন্যান্য মেননের অপরাধের দায়ভার আওয়ামী লীগের কাঁধে নেয়া ঠিক হবে না: মাওলানা আতাউল্লাহ...

মেননের অপরাধের দায়ভার আওয়ামী লীগের কাঁধে নেয়া ঠিক হবে না: মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

1
বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী। -ফাইল ছবি।

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী হুজুর বলেছেন, দেশের সকল আলেম ওলামাগনণ যখন ইসলাম বিরোধীতা ও কাদিয়ানিদের পক্ষে দালালির অপরাধে মেননের শাস্তির দাবিতে স্বোচ্চার, ঠিক তখনই নাসিম সাহেবসহ আওয়ামীলীগের কিছু নেতার মেননের পক্ষে অবস্থান নেয়া খুবই দুঃখ জনক। মেননের অপরাধের সাফাই গাইতে গিয়ে তার ইসলাম বিদ্ধেষিতা ও অপকমের্র দায়ভার আওয়ামীলীগের কাঁধে নেয়া ঠিক হবে না।

তিনি বলেন, রেল মন্ত্রী নুরুর ইসলাম সুজনও ইতোমধ্যে ইসলামের ফরজ বিধান পর্দা, হিজাবের বিরুদ্ধে ও কাদিয়ানিদের পক্ষে চরম আপত্তিকর মন্তব্য করেছেন। মন্ত্রী-এম পিদের কথায় লাগাম থাকা উচিৎ।

তিনি বলেন, মনে হয় মেনন সরকারকে বেকায়দায় ফেলতে ষড়যন্ত্রে লিপ্ত। রাশেদ খান মেননগংরা স্বাধীনতা যুদ্ধকে দুই সম্রাজ্যবাদের লড়াই বলে প্রকাশ্যে স্বাধীনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন। স্বাধীনতার পরে তারাই দেশে একের পর এক অরাজকতা সৃষ্টি করেছিল। এ সকল উগ্রপন্থীরাই বঙ্গবন্ধুর চামড়া দিয়ে ডুগডুগি বাজাতে চেয়েছিল। তাদের এসব অপরাধের বিচার না হওয়ায় আজ তারা ইসলাম এবং ওলামায়ে কেরামের বিরুদ্ধেও কথা বলার দুঃসাহস দেখিয়েছে।

গতকাল (৯ মার্চ) শনিবার বিকালে কামরাঙ্গীরচরে খেলাফত আন্দোলনের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, হাফেজ আবুল কাশেম ও মাওলানা মাসুদুর রহমান প্রমুখ।

তিনি আরো বলেন, রাশেদ খান মেনন বাংলাদেশের জন্য কলঙ্ক। সে কাদিয়ানীদের দালাল ও ইহুদীদের দোসর। ইসলামের দুশমনদের পৃষ্ঠপোষকতায় চলে তার রাজনীতি। এজন্য ইসলাম ও আলেম-উলামাকে সে সহ্য করতে পারে না। অবিলম্বে তার বক্তব্য সংসদ থেকে এক্সপাঞ্জ করতে হবে। দ্রুত তাকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক বিচার না করলে সারাদেশে আন্দোলনের দাবানল ছড়িয়ে পড়বে। -বিজ্ঞপ্তি।

ভারতীয় বিমান বাহিনীর মিগ-২১ কেন বার বার বিধ্বস্ত হচ্ছে?

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.