Home রাজনীতি ইসলামী হুকুমত না থাকায় খুনীদের বিচার হচ্ছে না: মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

ইসলামী হুকুমত না থাকায় খুনীদের বিচার হচ্ছে না: মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

0
বাংলাদেশ খেলাফত আন্দোলনের প্রধান আমীরে শরীয়ত মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জী। -ফাইল ছবি।

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, আল্লাহ প্রদত্ত শাসনব্যবস্থা ইসলামী হুকুমত ছাড়া বাকি সব ব্যবস্থাই মানুষের জন্য জুলুম, বঞ্চনা, হত্যা, অরাজকতা, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে দুর্নীতি, অস্থিরতা বয়ে এনেছে। মানবরচিত বিচারব্যবস্থা মানুষের জন্য অবর্ণনীয় দু:খ-দুর্দশার অভিজ্ঞতা উপহার দিয়েছে।

তিনি বলেন, অতীতের অনেক ভয়াবহ হত্যার বিচার না হওয়ায় নুসরাত হত্যার মত মর্মান্তিক ঘটনার পুনঃরাবৃত্তি হয়েছে। ধর্ষণের সেঞ্চুরি করে প্রকাশ্যে উল্লাস করার পরও তার বিচার না হওয়ায় একের পর এক ধর্ষণের ঘটনা ঘটছে। ইসলামী হুকুমত না থাকায় খুনীদের বিচার হচ্ছে না । খেলাফত প্রতিষ্ঠার মাধ্যমে সকল অপরাধীর দৃষ্টান্তমূলক বিচার হলে সমাজ থেকে অপরাধ দূর হবে শান্তি ও শৃংখলা প্রতিষ্ঠিত হবে। তাই খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনকে ঘরে ঘরে ছড়িয়ে দিতে হবে।

গত ১৭ এপ্রিল, বুধবার, বিকাল ৪ টায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় মজলিসে আমেলার নিয়মিত বৈঠকে সভাপতির ভাষণে তিনি এসব কথা বলেন।

মারকাজুল খেলাফত জামিয়া নূরিয়ায় অনুষ্ঠিত সভায় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবীবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর শায়খুল হাদিস মাওলানা শেখ অজিমুদ্দীন, মাওলানা মুজীবুর রহমান হামিদী, যুগ্ম মহাসচিব হাজি জালাল উদ্দিন বকুল, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মাওলানা সানাউল্লাহ, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী মাওলানা সাজেদুর রহমান, হাজী আব্দুল মালেক চৌধুরী, মৌলভী তাহের আলী, হাফেজ আবুল কাসেম ও মাওলানা রুহুর আমীন প্রমূখ।

সভায় আগামী মাহে রামাদ্বানের আহবান নামে পোস্টার ছাপানো, রমাদানের ১ম শুক্রবার কেন্দ্রীয় ইফতার মাহফিল, ২য় শুক্রবার ঢাকা মহানগরীর ইফতার মাহফিল, ৩য় শুক্রবার নুরিয়া মাদরাসার ইফতার মাহফিল ও সকল জেলা শাখায় ইফতার মাহফিল করার সিদ্ধান্তাবলী সর্বসম্মতিক্রমে গৃহীত হয়। -বিজ্ঞপ্তি।

গণমাধ্যমের স্বাধীনতা সূচকে বাংলাদেশের ৪ ধাপ অবনমন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.