Home রাজনীতি ধর্মীয় অনুভুতিতে আঘাতের কারণে পীযুষকে গ্রেফতার করতে হবে: মাওলানা ইউনুছ আহমাদ

ধর্মীয় অনুভুতিতে আঘাতের কারণে পীযুষকে গ্রেফতার করতে হবে: মাওলানা ইউনুছ আহমাদ

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ দাড়ি রাখা, টাখনুর উপর কাপড় পড়া “জঙ্গী লক্ষণ” সম্প্রীতি বাংলাদেশ নামক সংগঠনের আহ্বায়ক পীযুষ বন্দোপাধ্যায় এধরণের বিজ্ঞাপনে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, ইসলামের আবশ্যক পালনীয় দাড়ি রাখা, টাখনুর উপর কাপড় পড়া সহ বেশ কিছু লক্ষণকে জঙ্গী লক্ষণ হিসেবে তুলে ধরে পীযুষরা বাংলাদেশের সম্প্রীতি বিনষ্ট করতে ভারতীয় এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছে। সম্প্রীতি বাংলাদেশ নামক সংগঠনের আহ্বায়ক পীযুষ বন্দোপাধ্যায় এই বিজ্ঞাপন প্রচার করে ইসলাম ও মুসলমানের হৃদয়ে প্রতিবাদের আগুন জ্বালিয়ে দিয়েছে।

ইসলামী আন্দোলনের মহাসচিব আরো বলেন, শতকরা ৯৩% মুসলমানের দেশে আমাদের প্রিয় নবী হুযূর পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের সুন্নাত নিয়ে বেয়াদবী করার স্পর্ধা দেখাবে, আর মুসলমানরা নিরবে বসে থাকবে; তা হতে পারে না। এধরণের ঔদ্ধত্যপূর্ণ উক্তি কোনভাবেই মানা যায় না। এই বেয়াদবীর চরম শাস্তি হতে হবে। একজন হিন্দু সম্প্রদায়ের ব্যক্তি ৯৩ ভাগ মুসলমানের ঈমান ও আমল নিয়ে বেয়াদবি করবে এটা মুসলমান দেখবে তা হতে পারে না।

তিনি অবিলম্বে ধর্মীয় অনুভুতিতে আঘাত হানার কারণে পীযুষ বন্দোপাধ্যায়ের সম্প্রীতি বাংলাদেশ নামক সংগঠনের আহবায়ক পীযুষকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

শ্রীলঙ্কার মুসলমানদের পাল্টে যাওয়া জীবন!

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.