Home অন্যান্য ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে বিশ্বব্যাপী গভীর ষড়যন্ত্র চলছে: পীর সাহেব চরমোনাই

ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে বিশ্বব্যাপী গভীর ষড়যন্ত্র চলছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ইসলাম ও মুসলামনদের বিরুদ্ধে বিশ্বব্যাপী গভীর ষড়যন্ত্র চলছে। বাংলাদেশও সে ষড়যন্ত্র থেকে খালি নেই। সরকারের ভিতর ও বাইরে ঘাপটি মেরে থাকা কতিপয় নাস্তিক-বেঈমান ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে বিভিন্নভাবে বিষোদগার করে যাচ্ছে। দাড়ি রাখা, টাখনুর উপর কাপড় পড়া “জঙ্গী লক্ষণ” সম্প্রীতি বাংলাদেশ নামক সংগঠনের নামে পীযুষ বন্দোপাধ্যায় বিজ্ঞাপন প্রচার করে মুসলমানদের ঈমান ও আমলে আঘাত করেছে। নাস্তিক-বেঈমানরা কেন বার বার ইসলাম ও মুসলমানদেরকে তাদের লক্ষ্যস্থলে পরিণত করছে?

তিনি বলেন, ইসলামের আবশ্যক পালনীয় দাড়ি রাখা, টাখনুর উপর কাপড় পড়া সহ বেশ কিছু লক্ষণকে জঙ্গী লক্ষণ হিসেবে তুলে ধরে পীযুষরা বাংলাদেশের সম্প্রীতি বিনষ্ট করে বাংলাদেশকে একটি অকার্যকর দেশ হিসেবে বিশ্বে তুলে ধরার চক্রান্ত করছে। তিনি বলেণ, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, ‘ইসলাম ও মহানবী সা. এর ওপর কোন আঘাত সহ্য করা হবে না’ তাহলে পীযুষরা কিভাবে এখণও বহাল তবিয়তে থাকে? পীযূষকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। এবং সম্প্রীতি বাংলাদেশ নামক সংগঠন ও তৈরিকৃত বিজ্ঞাপন বাজেয়াপ্ত করে এর আহ্বায়ক পীযুষ বন্দোপাধ্যা কে গ্রেফতার করে কঠোর শাস্তির আওতায় আনতে হবে।

গতকাল বুধবার বরিশালের চরমোনাই মাদরাসা ময়দানে অনুষ্ঠিত বিশাল তালিম তারবিয়াতের আলোচনায় তিনি এসব কথা বলেন।

আলোচনায় পীর সাহেব চরমোনাই ছাড়াও নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মাদরাসার শিক্ষকগণ এবং চরমোনাই ইউপি চেয়ারম্যান মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের অংশ নেন। পীর সাহেব বলেন, ইসলাম নিয়ে ষড়যন্ত্রকারীরা অতীতেও রেহাই পায়নি, বর্তমানেও পাবে না। – বিজ্ঞপ্তি।

ইসলামী বিধানকে জঙ্গীবাদের লক্ষণ বলায় পিযুষকে গ্রেফতার করতে হবে: মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.