Home অন্যান্য ইসলামী ঐক্যজোটের আজকের বিক্ষোভ মিছিল কর্মসূচী স্থগিত

ইসলামী ঐক্যজোটের আজকের বিক্ষোভ মিছিল কর্মসূচী স্থগিত

‘সম্প্রীতি বাংলাদেশ’ এর প্রধান পীযুষ বন্দোপাধ্যায়কে গ্রেফতার ও সংগঠনকে নিষিদ্ধের দাবিতে ইসলামী ঐক্যজোট ঘোষিত আজ শুক্রবারের বিক্ষোভ মিছিল কর্মসূচী স্থগিত করা হয়েছে। গতকাল দলের পক্ষ থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয় ‘সম্প্রীতি বাংলাদেশ’ নামক সংগঠনটি আজকের জাতীয় দৈনিক পত্রিকাগুলোতে বিজ্ঞাপন প্রচার করে এবং সংবাদ সম্মেলন করে পূর্বের বিজ্ঞাপনের সাথে তাদের কোনো সম্পৃক্ততা নেই মর্মে দাবির পরিপ্রেক্ষিতে ইসলামী ঐক্যজোটের আগামীকালের বিক্ষোভ মিছিল কর্মসূচী স্থগিত করা হল। কর্মসূচি স্থগিত করা হলেও বিজ্ঞাপন প্রচারের সাথে সম্পৃক্ত চক্রটিকে চিহ্নিত করে শাস্তি প্রদান না করলে পুনরায় কর্মসূচী দিতে বাধ্য হবে ইসলামী ঐক্যজোট।

উল্লেখ্য, সম্প্রতি ইসলামের ধর্মীয় নিদর্শন দাড়ি, টুপি ও টাখনুর ওপর কাপড় পরাকে সন্দেহভাজন জঙ্গী সদস্য সনাক্তকরণের নিয়ামক বলে গণমাধ্যমে বিজ্ঞাপন প্রচার করায় ‘সম্প্রীতি বাংলাদেশ’ এর প্রধান পীযুষ বন্দোপাধ্যায়কে গ্রেফতার ও সংগঠনটিকে নিষিদ্ধের দাবিতে আগামীকাল শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেইটে বিক্ষোভ মিছিল কর্মসূচী ঘোষণা করেছিল ইসলামী ঐক্যজোট। -বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.