Home আঞ্চলিক ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুফতি মনির

ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুফতি মনির

মুফতি মনির হোসাইন কাসেমী, যুগ্মমহাসচিব- জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ। ছবি- উম্মাহ।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্মমহাসচিব ও নারায়ণগঞ্জ জেলা জমিয়ত সভাপতি মুফতি মনির হোসাইন কাসেমী নারায়ণগঞ্জের ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের সর্বস্তরের জনতার প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।

জমিয়ত নেতৃৃদ্বয় বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।’

পবিত্র ঈদুল ফিতরের এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর এককথায় বিশ্ব মুসলমানের ঐক্য, ভ্রাতৃত্ববোধ ও সহানুভূতি ছড়িয়ে দেওয়ার দিন। ত্যাগের এই মহান আনন্দের মাধ্যমে ঈদের পয়গাম ছড়িয়ে পড়ুক সকলের মাঝে। পিছনের সকল দুংখ, গ্লানি, হতাশা মুছে সামনে এগিয়ে যাবার শপথ নিতে তিনি ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জবাসীর প্রতি আহবান জানান।

ঈদের ছুটিতে আল্লাহর জমিনে আল্লাহর নেযাম প্রতিষ্ঠার সংগ্রামকে আরো গতিশীল করার জন্য মাঠ পর্যায়ে কাজ করতে জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের নেতাকর্মীদের প্রতি আহবান জানান জমিয়তের এ দুই শীর্ষ নেতা।

জমিয়ত নেতা মুফতি মনির হোসাইন কাসেমী বলেন, আমি কৃতজ্ঞ চিত্তে স্মরণ করছি ঐক্যফ্রন্টভুক্ত দলসমূহের সর্বস্তরের নেতা-কর্মীসহ ফতুল্লা ও সিদ্ধিরবাসীকে। তারা সকলে বিগত সংসদ নির্বাচনে আমাকে নির্দ্বিধায় সমর্থন ও পূর্ণ সহযোগিতা করেছেন। তাদের সহযোগিতা না থাকলে অনেকের সতর্কতা, সাবধান বাণী ও ভয় জাগানিয়া প্রতিকূলতাকে উপেক্ষা করে মাঠ পর্যায়ে সরব প্রচারণা ও উপস্থিতির জানান দিতে আমি প্রেরণা ও সাহস খুঁজে পেতাম না।

তিনি প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমার এলাকাবাসীর সুখে-দুঃখে আমি সব সময় তাদের পাশে থাকতে সাধ্যমতো সবকিছু করে যাব ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.