Home অন্যান্য খবর জমিয়ত নরসিংদী জেলা কমিটি পূনর্গঠন: উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ

জমিয়ত নরসিংদী জেলা কমিটি পূনর্গঠন: উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ

0

গতকাল (বুধবার) সকাল ১০টায় নরসিংদির ইটাখলায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ নরসিংদী জেলা কমিটি পূনর্গঠন উপলক্ষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। মাওলানা শায়খ বশিরুদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জমিয়ত মহাসচিব আল্লামা নূর হুসাইন কাসেমী বলেন, আমাদের স্কুল- কলেজের নবম-দশম শ্রেণী থেকে শুরু করে মাস্টার্স পর্যন্ত প্রাণী বিজ্ঞান ও সমাজ বিজ্ঞান বইয়ে পবিত্র কুরআন বর্ণিত মানব সৃষ্টির ইতিহাস বিকৃত করে ডারউইনের বিবর্তনবাদ পড়ানো হচ্ছে।

তিনি বলেন, হযরত আদম( আ.)থেকে নয়, বরং বানর থেকে মানুষের উৎপত্তি বলে উল্লেখ করা হয়েছে এই বিবর্তনবাদ শিক্ষায়, যা সরাসরি কুরআন-সুন্নাহ্ বিরোধী একটি কুফরী মতবাদ। এই নাস্তিক্যবাদি বিবর্তন শিক্ষার বিরুদ্ধে প্রতিবাদ করা এবং সরকারকে এ ভ্রান্ত মতবাদ পাঠ্য পুস্তক থেকে বাদ দিতে বাধ্য করা আমাদের ঈমানী দায়িত্ব।

বিশেষ অতিথির বক্তব্যে দলের সহসভাপতি আল্লামা আবদুর রব ইউসুফী বলেন, সমাজে খুন খারাবি, ধর্ষণ, মাদকদ্রব্যের অবাধ ছড়াছড়ি জাতিকে ধ্বংস করে দিচ্ছে। এর বিরুদ্ধে জমিয়তের পতাকাতলে সমবেত হয়ে আলেম সমাজকে প্রতিবাদি ভূমিকা পালন করতে হবে।

বিশেষ অথিতি হিসাবে আরো বক্তব্য রাখেন,জমিয়তে উলমায়ে ইসলাম বাংলাদেশ এর সহ সভাপতি মাওলানা জুনায়েদ আলহাবিব, যুগ্ম মহাসচিব মাওলানা ফজলুল কারীম কাসেমি. সাংগঠনিক সম্পাদক মাওলানা নাজমুল হাসান।

বৈঠকে মাওলানা আব্দুর রহিমকে সভাপতি ও মাওলানা আহমদ আলীকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট জেলা কমিটি পূনর্গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.