Home জাতীয় প্রিয়া সাহার ভয়ঙ্কর মিথ্যাচার দেশবিরোধী গভীর ষড়যন্ত্রের অংশ: আল্লামা শাহ আহমদ শফী

প্রিয়া সাহার ভয়ঙ্কর মিথ্যাচার দেশবিরোধী গভীর ষড়যন্ত্রের অংশ: আল্লামা শাহ আহমদ শফী

1

দেশদ্রোহী প্রিয়া সাহাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি, উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ইসকন নিষিদ্ধ ঘোষণা, ভারতজুড়ে মুসলমানদের ওপর রাষ্ট্রীয় হত্যাযজ্ঞ বন্ধ এবং পাঠ্যপুস্তকে ডারউইনের কুফরী বিবর্তনবাদ সংযোজনের প্রতিবাদে আজ (২৪ জুলাই) বাদ আসর হাটহাজারী ডাক বাংলো চত্বরে হেফাজত ইসলাম হাটহাজারী শাখার উদ্যোগে এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির ভাষণে আমিরে হেফাজত, বেফাক চেয়ারম্যান ও দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী বলেন, প্রিয়া সাহা ট্রাম্পের কাছে বাংলাদেশের মুসলমানদের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক নালিশ দিয়ে আন্তর্জাতিক বিশ্বে আমাদের মাতৃভূমির ইমেজ কলঙ্কিত করে সম্রাজ্যবাদী অপশক্তির এজেন্ডা বাস্তবায়ন করেছে। এই দেশদ্রোহী প্রিয়া সাহার ভয়ঙ্কর মিথ্যাচার দেশের ভাবমর্যাদা ও আন্তঃধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করে সম্রাজ্যবাদের চক্রান্ত সফল করার গভীর ষড়যন্ত্রেরই অংশ।

তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী প্রিয়া সাহাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করুন। সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপনকারী বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত ‘হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ’ এবং উগ্রহিন্দুত্ববাদী সংগঠন ইসকন নিষিদ্ধ করুন। ‘প্রিয়া সাহা’ পরিচালিত ‘শারি’ নামের এনজিও’র লাইসেন্স বাতিল করুন। অন্যথায় দেশপ্রেমিক তৌহিদী জনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে আমরা প্রস্তুত রয়েছি।

আজ (২৪ জুলাই) বাদ আসর হাটহাজারী ডাক বাংলো চত্বরে হেফাজত ইসলাম হাটহাজারী শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে সভাপত্বি করেন, সংগঠনের হাটহাজারী উপজেলা সভাপতি মাওলানা মাহমুদুল হাসান ফতেহপুরী।

হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির ও হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়জির যৌথ সঞ্চালনায়, এতে আরো বক্তব্য রাখেন, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী, চট্টগ্রাম ওমরগণী এম.ই.এস কলেজের সাবেক অধ্যাপক ড.আ ফ ম খালিদ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, হাটহাজারী ওলামা পরিষদ সেক্রেটারী মাওলানা জাফর আহমদ, মাওলানা নাসিম, উত্তর জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস, মুফতী আব্দুল আজিজ, মাষ্টার আহসান উল্লাহ, মাওলানা কাজী সফিউল্লাহ, মাওলানা মাহমুদ হোসাইন, মাওলানা হোসাইন ফয়জি, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা আবুল হাসেম, মাওলানা তকিউদ্দীন আজিজ, নূর মুহাম্মদ, নিজাম সাইয়্যিদ, মাওলানা আনাস জমীরী, মাওলানা মুহাম্মদ ইদরীস, মাওলানা আসাদুল্লাহ প্রমূখ। -বিজ্ঞপ্তি।

কাশ্মীরে মধ্যস্থতার কথা তুলে যেভাবে নরেন্দ্র মোদীকে চরম অস্বস্তিতে ফেললেন প্রেসিডেন্ট ট্রাম্প

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.