Home রাজনীতি পবিত্র ঈদুল আযহায় শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন জমিয়ত সভাপতি ও মহাসচিব

পবিত্র ঈদুল আযহায় শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন জমিয়ত সভাপতি ও মহাসচিব

0
ডান দিক থেকে- জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ-এর সভাপতি আল্লামা আব্দুল মুমিন এবং মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী। -ফাইল ফটো।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা আব্দুল মুমিন শায়খে ইমামবাড়ী ও মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী জমিয়ত, যুব জমিয়ত, ছাত্র জমিয়ত নেতাকর্মী, শুভাকাঙ্খী এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ দেশবাসীর প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।

আজ সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত এক যৌথ শুভেচ্ছা বার্তায় জমিয়তের শীর্ষনেতৃদ্বয় বলেন, পবিত্র ঈদুল আযহা মুসলিম মিল্লাতের জন্য মহান সৃষ্টিকর্তার তরে আত্মত্যাগ ও ভ্রাতৃত্ববোধ চর্চার জন্য একটি ঐতিহাসিক দিন। কুরবানীর পশু যবাইয়ের মাধ্যমে মহান রবের প্রতি গভীর আনুগত্য প্রকাশ এবং কুরবানীর গোস্ত বিলানোর মাধ্যমে আত্মীয়-স্বজন, গরীব-মিসকীন ও পাড়াপ্রতিবেশীর সাথে পারস্পরিক সম্প্রীতি, সৌহার্দ, সহমর্মিতা বৃদ্ধির অনুশীলন ও কুরবানীর ত্যাগের মাধ্যমে মহান প্রভুর সন্তুষ্টি অর্জন করে।

শুভেচ্ছা বার্তায় জমিয়ত শীর্ষ নেতৃদ্বয় আরো বলেন, পবিত্র কুরবানী এককথায় বিশ্ব মুসলমানের ঐক্য, ভ্রাতৃত্ববোধ ও সহানুভূতি ছড়িয়ে দেওয়ার দিন। ত্যাগের এই মহান আনন্দের মাধ্যমে ঈদের পয়গাম ছড়িয়ে পড়ুক দেশ থেকে দেশান্তরে। পিছনের সকল দুংখ, গ্লানি, হতাশা মুছে সামনে এগিয়ে যাবার শপথ নিতে সকলের প্রতি আহবান জানান জমিয়ত সভাপতি ও মহাসচিব।

ঈদের ছুটিতে আল্লাহর জমিনে আল্লাহর নেযাম প্রতিষ্ঠার সংগ্রামকে আরো গতিশীল করার জন্য মাঠ পর্যায়ে কাজ করতে জমিয়ত, যুব জমিয়ত ও ছাত্র জমিয়তের নেতাকর্মীদের প্রতি আহবান জানান এ দুই শীর্ষ নেতা।

জমিয়ত শীর্ষ নেতৃদ্বয় বলেন, এবারের কুরবানীতে মুসলমানদের আনন্দ-উদযাপন কাশ্মীরি ও ফিলিস্তিনের নির্যাতিত ভাই-বোনদের পরিস্থিতি ভারাক্রান্ত করবে। যখন সমগ্র বিশ্বব্যাপী মুসলিমানগণ ঈদের আনন্দ উদযাপন করবেন, তখন কাশ্মীর ও ফিলিস্তিনের নিপীড়ীত মুসলিম ভাই-বোনরা চরম দুর্দশার সময় পার করবেন। জালিমরা তাদেরকে ঈদ উদযাপনটাও ঠিকমতো করতে দিবে না। আমরা সকলে দোয়া করব, পরম করুণাময় আল্লাহ যেন জালিমদেরকে পরাজিত করে নিপীড়ীত কাশ্মীরি ও ফিলিস্তিনীদেরকে বিজয়ী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.