Home রাজনীতি অবিলম্বে হিযবুত তাওহীদকে নিষিদ্ধ করতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

অবিলম্বে হিযবুত তাওহীদকে নিষিদ্ধ করতে হবে: আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী

0

মু. আতাউর রহমান আলমপুরী: বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর, কামরাঙ্গীরচর জামেয়া নূরীয়া মাদরাসার প্রিন্সিপাল আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, হিজবুত তাওহীদ একটি কুফরী সংগঠন, এরা কাদীয়ানিদের চেয়েও ভয়ংকর ও মারাত্মক কুফরী আকিদ্বায় বিশ্বাসী। এরা দেশ-জাতি ও ইসলামের শত্রু। সুতরাং অনতিবিলম্বে এদেরকে নিষিদ্ধ করে আইনের আওতায় আনতে হবে।

মাওলানা কারি আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, হিযবুত তাওহীদ নামক সংগঠনটি মহান আল্লাহ তায়ালা , নবী-রাসূল ও ইসলাম সম্পর্কে বানোয়াট মনগড়া কথাবার্তা বলে মানুষকে ঈমানহারা করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারা এদেশের ধর্মপ্রাণ মুসলমানদেরকে নিয়মিতভাবেই ‘অমুসলিম’ বলে কটাক্ষ করে যাচ্ছে। তাদের ভাষ্য অনুযায়ী হিযবুত তাওহীদ ব্যতিত এদেশে সবাই নাকি অমুসলিম। তারা কুরআন-হাদীসের অপব্যখ্যা করে প্রতিদিন সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে এদেশে বিশৃঙ্খলা সৃষ্টির গভীর পাঁয়তারা করে যাচ্ছে। জিহাদের অপব্যখ্যা করে জঙ্গীবাদকে উস্কে দিচ্ছে। সুতরাং তাদেরকে এখনি আইনের আওতায় এনে তাদের সকল কার্যক্রম নিষিদ্ধ করতে হবে।

গতকাল (৫ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী আক্বিদা সংরক্ষণ পরিষদের উদ্যোগে হেজবুত তাওহীদ নিষিদ্ধের দাবীতে আয়োজিত এক মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, পরিষদের সমন্বয়কারী মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা ইউসুফ মাহমূদী, মাওলানা আতাউর রহমান আতিকী, মুফতি আবুল হাসান, ইত্তেফাকুল ওয়ায়েজিন বাংলাদেশের সভাপতি মাওলানা ওমর ফারুক যুক্তিবাদী, মাওলানা আলমপুরি প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.