Home রাজনীতি আল্লামা হবিগঞ্জীর সুস্থতা কামনায় লন্ডন মহানগর জমিয়তের দোয়া মাহফিল

আল্লামা হবিগঞ্জীর সুস্থতা কামনায় লন্ডন মহানগর জমিয়তের দোয়া মাহফিল

0

সৈয়দ নাঈম আহমদ: গতকাল (২৯ সেপ্টেম্বর) জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগর শাখা কর্তৃক জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ সভাপতি শাইখুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিল ইস্ট লন্ডনের মাইল্যান্ডে অনুষ্ঠিত হয়।

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের সভাপতি আলহাজ হাফিজ হুসাইন আহমদ বিশ্বনাথীর সভাপতিত্বে ও লন্ডন মহানগর জমিয়তের সেক্রেটারী মাওলানা শামছুল আলম ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ রিয়াজ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত খতমে কুরআন ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সিনিয়র সহ সভাপতি মাওলানা মুফতি আব্দুল মুনতাকিম,সহ সভাপতি মাওলানা আব্দুল মজিদ, জেনারেল সেক্রেটারী মাওলানা সৈয়দ তামীম আহমদ, মাইল্যান্ড মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা নাজির উদ্দীন, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মইন উদ্দিন খান, সৈয়দ রফিকুল হক রফু মিয়া, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকে লন্ডন মহানগরের সিনিয়র সহ সভাপতি হাফীজ মাওলানা ইলিয়াস আহমদ,সহ সভাপতি হাফিজ মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সেক্রেটারী হাফিজ জিয়াউদ্দীন, প্রশিক্ষণ সম্পাদক হাফিজ মাওলানা মুশতাক আহমদ, ট্রেজারার হাফিজ মাওলানা রশীদ আহমদ, হাফিজ আবদুস সালাম, হাজী সুহেল মিয়া প্রমুখ।

খতমে কুরআন শেষে দোয়া মাহফিলে জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সিনিয়র সহ সভাপতি মুফতি আব্দুল মুনতাকিম বলেন, হযরত মুহাদ্দিসী হবিগঞ্জী মুসলিম উম্মাহর একজন দরদী, বিচক্ষণ ও জাগ্রত অভিভাবক। হাদীস, তাফসীর ও ফেকাহ সহ প্রতিটি ইসলামী জ্ঞান শাস্ত্রে অগাধ পান্ডিত্যের অধিকারী এ ক্ষণজন্মা মনীষীর সুশীতল ছায়া দেশ ও জাতির উপর আল্লাহর অশেষ রহমত বলা যায়। উম্মাহর বর্তমান ক্রান্তিকালে উম্মাহর ভরসার সম্বল এমন মহান ব্যক্তিত্বের ছায়া মাথার উপর থাকা অনেক জরুরী। আমরা মনের সকল আবেগ উজাড় করে আল্লাহর দরবারে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

দোয়া মাহফিলের শেষ পর্যায়ে শাইখুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর সুস্থতা কামনা করে বিশেষ দোয়া-মুনাজাত পরিচালনা করেন মার্কাজুল উলুম মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল মজিদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.