Home রাজনীতি ছাত্র মজলিস ঢাকা মহানগরী কমিটি পুনর্গঠন: উত্তর সভাপতি আহমদী, দক্ষিণ সভাপতি...

ছাত্র মজলিস ঢাকা মহানগরী কমিটি পুনর্গঠন: উত্তর সভাপতি আহমদী, দক্ষিণ সভাপতি ইমরান

0

গতকাল (৩ অক্টোবর) বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরীর বার্ষিক সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি মুহাম্মদ আবদুল গাফফারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের নব-নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি জনাব মনসুরুল আলম মনসুর।

সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনের জন্য ঢাকা মহানগরী উত্তরের সভাপতি নির্বাচিত হন আজিজ উল্লাহ আহমদী এবং দক্ষিণের সভাপতি নির্বাচিত হন কে এম ইমরান হুসাইন। মহানগরী উত্তরের সেক্রেটারি মনোনীত হন মুহাম্মদ রিয়াজুল ইসলাম এবং দক্ষিণের সেক্রেটারি মনোনীত হন আহসান আহমদ খান।

ঢাকা মহানগরী উত্তরের নবনির্বাচিত সভাপতি আজিজ উল্লাহ আহমদীর সভাপতিত্বে এবং দক্ষিণ সভাপতি কে এম ইমরান হুসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা ইলিয়াস আহমদ, সেক্রেটারি জেনারেল মুহাম্মদ মনির হোসাইন, কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহীন, কেন্দ্রীয় অফিস ও স্কুল বিষয়ক বিষয়ক সম্পাদক মুহাম্মদ আবদুল গাফফার, খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সেক্রেটারি অধ্যাপক মাওলানা আজিজুল হক, সহ-সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা সাইফ উদ্দীন আহমদ খন্দকার, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য শাব্বীর আহমাদ, মুহাম্মদ জারির হোসাইন, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এ বি এম শহিদুল ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সভাপতি এডভোকেট এনায়েত রব্বী একরাম প্রমুখ। – বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.