Home অন্যান্য খবর ছাত্র জমিয়তকে জাতির এই ক্রান্তিকালে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে

ছাত্র জমিয়তকে জাতির এই ক্রান্তিকালে অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে

ইবরাহীম (হাটহাজারী): চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র জমিয়ত এর ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে গত ৫ অক্টোবর শনিবার বাদ মাগরিব সৌজন্য সাক্ষাত করা হয় রাউজান আরব নগর মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক, চট্টগ্রাম উত্তর জেলা জমিয়তের অন্যতম রাহবর, রাউজান জমিয়তুল ওলামার সম্মানিত সাধারণ সম্পাদক মাওলানা কে এম আলমগীর মাসউদ আরবনগরীর সাথে।

এই সময় উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা নাছির উদ্দীন মুনির।

সাক্ষাতে হযরতদ্বয় উচ্ছাস প্রকাশ করে ছাত্র জমিয়তের সুশৃঙ্খল কাজের প্রশংসা করেন। আগামীতে দেশ ও ইসলামের স্বার্থে আরো বড় পরিসরে খেদমতের জন্য নিজেকে যোগ্য করে গড়ে তোলার তাগিদ দিয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

আলোচনা শেষে জমিয়তে ওলামায়ে ইসলামের সিনিয়র সহ সভাপতি আল্লামা তফাজ্জুল হক হবিগঞ্জী ও সহ সভাপতি মাওলানা আব্দুর রব ইউছুফীর রোগমুক্তি এবং রাউজান সওদাগর পাড়া মাদ্রাসার সম্মানিত পরিচালক, মাওলানা অলি আহমদ এর মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

ছাত্র জমিয়ত কর্মীদের মধ্যে ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্র জমিয়ত সভাপতি মুনশি সোহাইল মাহবুব, সিনিয়র সহ সভাপতি সালমান মাযহারি, সহ সভাপতি ফোরকান আলি, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিলুল্লাহ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ লোকমান, প্রচার সম্পাদক সাজ্জাদ সাদাত, ফটিকছড়ি উপজেলার সাধারণ সম্পাদক আজিজুল্লাহ, রামগড় প্রতিনিধি নুরুল আলম, হাটহাজারীর আব্দুল মুমিন প্রমূখ।