Home অন্যান্য খবর আল্লামা আরশাদ মাদানি’র দোয়ার মধ্যে দিয়ে শেষ হলো মাদানি নগরের ইসলাহি জোড়

আল্লামা আরশাদ মাদানি’র দোয়ার মধ্যে দিয়ে শেষ হলো মাদানি নগরের ইসলাহি জোড়

0

মু. আতাউর রহমান আলমপুরী: সমগ্র মুসলিম উম্মাহর সুখ-শান্তি, ঐক্য, ভ্রাতিত্ববোধ, ইহকাল ও পরকালের মুক্তি,হেদায়েত, মাগফিরাত এবং দেশ-জাতি ও মানবতার কল্যাণ কামনা করে ভারতের ঐতিহ্যবাহি দারুলউলুম দেওবন্দ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস ও জমিয়তে উলামায়ে হিন্দের আমীর আল্লামা সাইয়্যেদ আরশাদ মাদানি’র আখেরি মুনাজাতের মধ্যে দিয়ে হাজার হাজার ওলামায়ে কেরাম ও সাধারণ মুসল্লীদের আমিন আমিন ধ্বনিতে শেষ হলো ঐতিহ্যবাহি দারুলউলুম মাদানি নগর মাদরাসার ২দিন ব্যাপি ইসলাহি জোড়।

গতকাল (৯ নভেম্বর) শনিবার বাদ মাগরিব দারুল উলূম মাদানি নগর মাদরাসা মিলনায়তনে উপস্থিত হয়ে মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীদের সার্বিক খোঁজ খবর নেন আল্লামা সাইয়্যেদ আরশাদ মাদানি। পরে ইসলাহি জোড়ে আগত মুসল্লিদের উদ্দেশ্য দীর্ঘ ১ ঘন্টা হিদায়াতী বয়ান করার পর আখেরী মুনাজাত পরিচালনা করেন তিনি।

উল্লেখ্য, গত ৭ ই নভেম্বর (বৃহস্পতিবার) বাদ মাগরিব দারুলউলুম মাদানি নগরের মুহতামিম মাওলানা মুফতি ফয়জুল্লাহ সাহেবের বয়ানের মধ্য দিয়ে শুরু হওয়া এই ইসলাহি জোড়ে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, আল-হাইয়্যাতুল উলয়া লিল জা’মিআতিল কাওমিয়্যাহ বাংলাদেশ ও বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ বাংলাদেশের মহাসচিব জামেয়া ইমদাদিয়া ফরিদাবাদের প্রিন্সিপাল মাওলানা আব্দুল কুদ্দুছ, বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ বাংলাদেশের সহ-সভাপতি, ফেনীর ঐতিহ্যবাহি ওলামা বাজার মাদরাসার শায়খুল হাদীস ও প্রিন্সিপাল মাওলানা নুরুল ইসলাম আদীব, বেফাকুল মাদারিসিল আরাবিয়্যাহ বাংলাদেশের যুগ্ম মহাসচিব, জামেয়া আরাবিয়া রহমানিয়া মোহাম্মদপুরের প্রিন্সিপাল মাওলানা মাহফুজুল হক, আল্লামা শাহ আহমদ শফি সাহেব দাঃ বাঃ এর খলিফা মাওলানা মুফতি ওমর ফারুক সন্দিপী, মাওলানা মাহমুদুল হাসান সন্দিপী, মাওলানা খালেদ সাইফুল্লাহ সহ শীর্ষস্থানীয় ওলামায়ে কেরাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.