Home আন্তর্জাতিক মুসলমানদেরকে ধোঁকা দিয়েছে ধর্মনিরপেক্ষতাবাদিরা: আসাদ উদ্দিন ওয়াইসি

মুসলমানদেরকে ধোঁকা দিয়েছে ধর্মনিরপেক্ষতাবাদিরা: আসাদ উদ্দিন ওয়াইসি

0
ভারতের লোকসভা সদস্য ও এআইএমআইএম সভাপতি আসাদুদ্দিন ওয়াইসি ।

উম্মাহ অনলাইন: ভারতের ধর্মনিরপেক্ষতাবাদি দলসমূহ মুসলমানদেরকে ধোঁকা দিয়েছে বলে মন্তব্য করেছেন সর্বভারতীয় মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিনের প্রধান আসাদ উদ্দিন ওয়াইসি। সুপ্রিমকোর্টের রায় নিয়ে কংগ্রেসের প্রতিক্রিয়ারও নিন্দা জানিয়েছেন এ রাজনীতিবিদ। সমাজবাদী পার্টি, বহুজন সমাজবাদী পার্টি ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির মতো কথিত ধর্মনিরপেক্ষ দলগুলোর নীরবতা নিয়েও প্রশ্ন তোলেন ওয়াইসি।

সীরাতুন্নবী উপলক্ষে গত রোববার এক সমাবেশে তিনি বলেন, ক্ষমতাসীন বিজেপি ও তাদের আদর্শিক পৃষ্ঠপোষক রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের (আরএসএস) হাতে বেশ কিছু মসজিদের তালিকা আছে। তারা এগুলো রূপান্তর করতে চাচ্ছে।

এমপি ওয়াইস আরও বলেন, আজ মুসলমানরা কী দেখতে পাচ্ছেন? সেখানে একটি মসজিদ ছিল, কয়েকশ বছর ধরে, সেটি ভেঙে গুঁড়িয়ে দেয়া হয়েছে। এখন সেখানে মন্দির নির্মাণের নির্দেশ দিয়েছেন আদালত। জমিটি এখন রাম লালার অধিকারে চলে যাবে।

তিনি বলেন, ‘কোনো এক ব্যক্তি যদি আপনার বাড়ি ভেঙে ফেলেন, আপনি সালিশে গেলেন, কিন্তু বিচারক আপনার বাড়িটি তাকেই দিয়ে দিলেন, যিনি সেটি গুঁড়িয়ে দিয়েছেন। আর আপনাকে বিকল্প একখন্ড ভূমি দিলেন। [সূত্র- এনডিটিভি, হিন্দুস্থান টাইমস]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.