Home অন্যান্য খবর শাইখুল হাদীসকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়েছেন আল্লামা বাবুনগরী

শাইখুল হাদীসকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়েছেন আল্লামা বাবুনগরী

0
হেফাজতে ইসলাম বাংলাদেশ’র মহাসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী।

এইচএম জুনায়েদ (হাটহাজারী): হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা হাফেজ মুহাম্মদ জুনায়েদ বাবুনগরী বলেছেন, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রাহ.)কে হুজির প্রতিষ্ঠাতা উল্লেখ করে যমুনা টিভির মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রচার চরম ধৃষ্টতার শামিল। ওলামায়ে কেরাম সম্পর্কে জনমনে ঘৃণা ছড়ানোর হীন উদ্দেশ্য থেকেই এ সংবাদ প্রচার করা হয়েছে।

আজ (৪ ডিসেম্বর) বুধবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি আরো বলেন, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রাহ.) দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেম ও ইসলামী রাজনীতির অন্যতম সিপাহসালার। আমরণ তিনি কোন বাতিলের সাথে আপোষ করেননি।সমস্ত বাতিলের বিরুদ্ধে তাঁর বলিষ্ঠ নেতৃত্ব ও কঠোর ভূমিকা ইতিহাসের পাতায় সোনালী অক্ষরে লিপিবদ্ধ রয়েছে। দীর্ঘদিন তিনি হাদীসে রাসূলের গুরুত্বপূর্ণ খেদমত আঞ্জাম দিয়েছেন। বোখারী শরীফের বাংলা অনুবাদ করে হাদীসে রাসূলের অতুলনীয় খেদমত করে গেছেন। এমন মহান ব্যক্তিত্বকে নিয়ে যমুনা টিভির মিথ্যা সংবাদ প্রচারের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই মিথ্যা প্রচারণার জন্য যমুনা টিভিকে অবশ্যই নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

হেফাজত মহাসচিব আরো বলেন, শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রাহ.)এর বর্ণাঢ্য জীবনী সকলের সামনে রয়েছে। তিনি নিষিদ্ধ ঘোষিত কোন সংগঠনের সাথে কখনো জড়িত ছিলেন না। পুরো জীবন হাদীসে রাসুলের মহান খেদমতের পাশাপাশি মুসলিম উম্মাহর ঈমান-আকিদা রক্ষায় ওয়াজ-নসিহত সহ দ্বীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন। তিনি একজন মুখলিস নিষ্ঠাবান আল্লাহর ওলী ছিলেন। হাদীসে কুদসীতে রয়েছে, আল্লাহ তায়া’লা বলেন, যে ব্যক্তি আমার কোন ওলীর সাথে দুশমনি করবে তার সাথে আমার যুদ্ধ ঘোষণা। অন্য হাদীসে উল্লেখ রয়েছে, তোমরা মৃত ব্যক্তির গুণাবলি বর্ণনা করো। গুণাবলির জায়গায় যমুনা টিভি মিথ্যা ও বানোয়াট সংবাদ করেছে। যা হাদীসে রাসূলের সাথে বৈপরীত্যের শামিল। শায়খুল হাদীস (রাহ.)এর নামে এ মিথ্যা সংবাদ প্রচার করে যমুনা টিভি মূলত তাদের ওলামা বিদ্বেষী মনোভাবের প্রকাশ করেছে।

আল্লামা বাবুনগরী আরো বলেন, যমুনা টিভি কর্তৃক বাংলাদেশের ইসলামি শিক্ষা ও রাজনীতির এই বাতিঘরকে কলঙ্কিত করার অপচেষ্টা কেবল ঘৃণ্যই নয় বরং একটি সোনালী ইতিহাসকে বিকৃত করে ভবিষ্যৎ প্রজন্মকে বিভ্রান্ত করার অপচেষ্টার সুদূরপ্রসারী পরিকল্পনা ও ষড়যন্ত্রের অংশ। বাংলাদেশের গণমাধ্যম আইন ও সম্প্রচার নীতিমালাসহ, প্রচলিত ফৌজদারি আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনের আলোকে যমুনা টিভির এ সংবাদ প্রচার শাস্তিযোগ্য অপরাধ।

অনতিবিলম্বে যমুনা টিভির বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করা সহ এ সংবাদ প্রচারের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে শায়খুল হাদীস (রাহ.)সহ হক্কানি ওলামায়ে কেরামের ইজ্জত রক্ষা ও মিথ্যাচার বন্ধ করতে তৌহিদী জনতা দূর্বার আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। – বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.