Home জাতীয় আমার ঘড়ি, টাই, স্যুট, প্যান্ট সবই উপহারের: ওবায়দুল কাদের

আমার ঘড়ি, টাই, স্যুট, প্যান্ট সবই উপহারের: ওবায়দুল কাদের

0
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। - ফাইল ফটো।

ডেস্ক রিপোর্ট: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমার ঘড়ি, টাই, স্যুট, প্যান্ট আমি নিজের টাকায় কিনি না। এগুলো সবই উপহারের। কেউ না কেউ এসব উপহার দিয়েছে বিভিন্ন সময়। গতকালও একজন আমাকে তিনটি কটি উপহার দিয়েছে। এগুলোর দাম আমি জানি না। গতকাল সচিবালয়ের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে তিনি এই তথ্য জানান।

এক সাংবাদিক প্রশ্ন করেন, বিদেশি একটি সংবাদমাধ্যমের খবরে দাবি করা হয়েছে ওবায়দুল কাদেরের হাতের রোলেক্সের ঘড়ির মূল্য প্রায় ৩৪ হাজার ডলার বা বাংলাদেশি টাকায় প্রায় ২৮ লাখ টাকা। জবাবে তিনি বলেন, ঘড়িসহ অন্য সবকিছুই উপহারের। কাজেই আল-জাজিরাসহ যারা ওই সংবাদটি প্রচার করেছে, তারা কিসের ভিত্তিতে করেছে, আমার জানা নেই। এটি তাদের বিষয়।

প্রসঙ্গত, সুইডেনভিত্তিক নিউজ সাইট ‘নেট্রা নিউজ’ এর ২৬ ডিসেম্বরের এক সংবাদে দাবি করা হয়, ওবায়দুল কাদেরের হাতের ঘড়িটির দাম তার বার্ষিক আয়ের সমান। পরে ঘড়ি প্রসঙ্গে বিস্তারিত খবর প্রকাশ করে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরো বলেন, আজকাল পদোন্নতির জন্য কোনো তদবির হয় না। আমার এখানে চিফ ইঞ্জিনিয়ার নেক্সট সিনিয়র ম্যান, ১০ দিন সময় (চাকরির মেয়াদ) আছে, তাকেও আমি চিফ ইঞ্জিনিয়ার করেছি কয়েক দিন আগে। আগে তো চিফ ইঞ্জিনিয়ার পদে যাওয়া মানে হলো বিশাল ব্যাপার। এসব তো আপনারাই শুনতেন।

তিনি আরও বলেন, কন্ট্রাক্টররা ইলেকশনের সময় আমাকে একটা অ্যামাউন্ট দিতে গিয়েছিল, আমি কিন্তু সরাসরি না করেছি। আমার ইলেকশনের টাকা প্রধানমন্ত্রী নিজেই দিয়েছেন। আমার কারো থেকে টাকা নিতে হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.