Home জাতীয় দেড় কিলোমিটার তাড়া করে গণপিটুনি, নিহত ৩

দেড় কিলোমিটার তাড়া করে গণপিটুনি, নিহত ৩

0

ডেস্ক রিপোর্ট: যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগে গরুচোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছে। সোমবার ভোর রাত ৪টার দিকে প্রেমবাগ গ্রামের মজুমদার পাড়ার রেলক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজনের নাম সোহেল (৩০) বলে জানা গেলেও অন্যদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতের সবার বয়স ৩০-৪৫ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ভোর রাতের দিকে একটি পিকআপে করে ৮/৯ জনের একটি দল সদর উপজেলার গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে ঢুকে। তারা ওই বাড়ির গোয়ালে ঢুকে তিনটি গরু চুরি করে পালানোর সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার দেন। চিৎকার শুনে এলাকাবাসী সমবেত হয়ে তাদের ধাওয়া করে।

এদিকে, এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিয়ে প্রেমবাগ ও বসুন্দিয়া গ্রামের গ্রামবাসীদের গরুচোরের বিষয়টি জানানো হয়। সবকিছু জানার পর দুই গ্রামের বাসিন্দারা প্রায় দেড় কিলোমিটার তাড়া করে চোরদের তিন জনকে ধরে ফেললেও বাকিরা পালিয়ে যায়। পরে তিন চোরকে গণপিটুনি দেয়া শুরু হলে ঘটনাস্থলে দুজন হাসপাতালে নেয়ার পথে অপরজন মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘তিনটি গরু উদ্ধারসহ পিকআপটিকে জব্দ করা হয়েছে। একজনের নাম সোহলে বলে শনাক্ত করা হয়েছে। বাকীদেরও শানাক্তের চেষ্টা চলছে।

নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা চলছে বলেও জানান তিনি। সূত্র- ইউএনবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.