Home অন্যান্য খবর জমিয়ত নেতা মুফতি মাসউদুল করীম গুরুতর অসুস্থ: আল্লামা কাসেমীর দোয়া কামনা

জমিয়ত নেতা মুফতি মাসউদুল করীম গুরুতর অসুস্থ: আল্লামা কাসেমীর দোয়া কামনা

0

উম্মাহ প্রতিবেদক: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র কেন্দ্রীয় সহকারি মহাসচিব, গাজীপুর জেলা জমিয়তের সভাপতি, টঙ্গী দারুল উলুম মাদ্রাসার মুহতামিম ও শায়খুল হাদীস, গাজীপুর জেলা হেফাজতের সভাপতি শাইখুল হাদীস মুফতি মাসউদুল করীম হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর গেন্ডারিয় অবস্থিত বিশেষায়িত ‘আজগর আলী হসপিটালে’ ভর্তি আছেন।

এনজিওগ্রাম পরীক্ষায় তাঁর হার্টে কয়েকটা ব্লক ধরা পড়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকগণ জরুরী ভিত্তিতে রিং পরানোর পরামর্শ দিয়েছেন।

এদিকে জমিয়ত নেতা মুফতি মাসউদুল করীমের হৃদরোজণিত অসুস্থতার খবর শুনে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন দলের মহাসচিব শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমী। তিনি অসুস্থ নেতার দ্রুত আরোগ্য লাভ ও দীর্ঘ হায়াতের জন্য বিশেষভাবে দোয়া করেছেন এবং উলামায়ে কেরাম ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, মুফতি মাসউদুল করীম অত্যন্ত কর্মোদ্দীপ্ত একজন শীর্ষস্থানীয় আলেমে-দ্বীন ও দ্বীনের দায়ী। আল্লাহর জমিনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠার লক্ষ্যে জমিয়তের রাজনৈতিক আন্দোলনের তিনি একজন সামনের সারির উদ্যোমি নেতা। পাশাপাশি দাওয়াত ও তাবলীগ, ঈমান-আক্বীদা রক্ষার হেফাজতের আন্দোলন এবং মাদ্রাসা শিক্ষার বিস্তার ও উন্নয়নেও তাঁর অগ্রগণী ভূমিকা রয়েছে। বর্তমানে ইসলাম ও মুসলমানদের বহুমুখী সংকটের এই সময়ে তাঁর মতো প্রাণচঞ্চল ও উদ্যোমী আলেমের কর্মতৎপরতা অনেক মূল্যবান।

জমিয়ত মহাসচিব বলেন, মুফতি মাসুদউল করীম যেন দ্রুত আরোগ্য লাভ করে দ্বীনি কার্যক্রমের ময়দানে ফিরে আসেন আমি সে জন্য মহান রবের দরবারে বিশেষভাবে দোয়া করছি এবং সর্বস্তরের আলেম সমাজ, জমিয়তের নেতা-কর্মী ও দেশবাসীর কাছে তাঁর সুস্থতার জন্য দোয়া কামনা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.