Home রাজনীতি ঢাকা দক্ষিণে ইশরাকের প্রচারণায় ব্যাপক সাড়া

ঢাকা দক্ষিণে ইশরাকের প্রচারণায় ব্যাপক সাড়া

0

আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেনের প্রচারণায় ব্যাপক সাড়া লক্ষ্য করা গেছে। গতকাল দুপুরে রাজধানী টিকাটুলির অভয়কুমার দাস লেনের উইমেন্স কলেজের সামনে থেকে গণসংযোগ শুরু করেন বিএনপির এই মেয়র প্রার্থী। এরপর ফোল্ডার স্ট্রিট হয়ে জয়কালী মন্দির রোড, কাপ্তান বাজার, নবাবপুর রোড হয়ে বংশাল যুবদলের অফিসে এসে দুপুরের বিরতি দেন। এ সময় হাজার হাজার নেতাকর্মী ধানের শীষে ভোট চেয়ে স্লোগান দেয়। পুরান ঢাকার অলিগলি দিয়ে প্রচারণার বহর যখন এগিয়ে যায়, রাস্তার দুপাশ থেকে নারী, পুরুষ, বাসাবাড়ি ও দোকান থেকে স্থানীয়রা হাত নেড়ে বিএনপি প্রার্থীকে শুভেচ্ছা জানান।

গতকাল নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সমাজকল্যাণ সম্পাদক কামরুজ্জামান রতন, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, নির্বাহী কমিটির সদস্য রফিক সিদকারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কেন্দ্রীয়, মহানগর, থানা, ওয়ার্ড পর্যায়ের নেতারা। গতকাল সারা দিনে পুরান ঢাকা এলাকায় প্রচারণা চালান ইশরাক হোসেন।

বিভিন্ন পথসভায় ইশরাক হোসেন বলেন, আমি মেয়র নির্বাচিত হলে তিন মাসের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রত্যেক ওয়ার্ড জনবসতি অনুপাতিক পাবলিক টয়লেট প্রতিস্থাপন করব ইনশা আল্লাহ। সেখানে নারী এবং প্রতিবন্ধীদের জন্য আলাদা ব্যবস্থা থাকবে।

তিনি বলেন, আমরা ব্যাপক সাড়া পাচ্ছি। যেসব এলাকায় গণসংযোগ করছি সেখানকার বাসিন্দা ও আমাদের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ আমাদেরকে সমর্থন করছে। এক প্রশ্নের জবাবে বলেন, আজকে (গতকাল) সকাল থেকে এ পর্যন্ত বাধার সম্মুখীন হয় নাই। তবে আমরা আশঙ্কা করছি বাধার সম্মুখীন হতে পারি। আমরা মানসিক প্রস্তুতি নিয়ে রেখেছি, যত বাধাই আসুক কোনো বাধা আমরা মানব না। আমাদের কাজ আমরা চালিয়ে যাবো। ৩০ তারিখ আপনারা ভোট দিতে আসবেন। আপনারা যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারেন সে জন্য আমরা মাঠে থাকব।

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড আছে কি না জানতে চাইলে ইশরাক বলেন, ফিল্ড একটা তৈরি হয়েছে। ভোট ডাকাতির, ভোট কারচুপির এবং প্রতিপক্ষকে দমন করার একটা ফিল্ড তৈরি হচ্ছে। এটাকে লেভেল প্লেয়িং ফিল্ড বলে নাকি জানি না।

আজকের প্রচারণা: এদিকে আজ খিলগাঁও-৭৫ নম্বর ওয়ার্ডের ত্রিমোহনী বাজার থেকে শুরু হয়ে খিলগাঁও, সবুজবাগ ও মুগদা থানা এলাকায় প্রচারণা চালাবেন ইশরাক হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.