Home গল্প-উপন্যাস মানিকগঞ্জ জেলা জমিয়তের ২৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

মানিকগঞ্জ জেলা জমিয়তের ২৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন

0

শতাব্দি প্রাচীন ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর মানিকগঞ্জ জেলা কমিটি গঠন উপলক্ষে এক উলামা বৈঠক গত ১০ ফেব্রুয়ারী সোমবার সকাল ১১টায় মানিকগঞ্জ সদরে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র সহ-সভাপতি মাওলা আব্দুল কুদ্দুস, প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, দাওয়া বিষয়ক সম্পাদক মাওলানা লোকমান মাজহারী, সহ সাংগঠনিক সম্পাদক মুফতি নাছির উদ্দীন খান, ঢাকা মহানগরীর সহসভাপতি ও কেন্দ্রীয় সদস্য মাওলানা হামিদ জহিরী প্রমুখ।

বৈঠকে মুফতি জাহিদুল ইসলামকে আহবায়ক, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আব্দুল মতিন, মাওলানা আব্দুল আউয়ালকে যুগ্ম আহবায়ক এবং মাওলানা উবায়দুল্লাহকে সদস্য সচিব ও মাওলানা আব্দুর রাজ্জাককে যুগ্ম সদস্য সচিব করে ২৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে শায়খুল হাদীস আল্লামা উবায়দুল্লাহ ফারুক বলেছেন, জমিয়তে উলামায়ে ইসলাম আমাদের পূর্ববতী দেওবন্দী বুযূর্গ আলেমদের হাতে গড়া রাজনৈতিক দল। জমিয়তে উলামায়ে ইসলাম আল্লাহর যমীনে আল্লাহ’র বিধিবিদ্ধ নেজাম প্রতিষ্ঠার মহান লক্ষ্য-উদ্দেশ্যকে সামনে রেখেই কাজ করছে। দেশের সর্বস্তরে ইনসাফ, সমতা, সুবিচার, গণমানুষের ন্যায্য অধিকার এবং সহনশীল ও শান্তিপূর্ণ শক্তিশালী সমাজ ও দেশ গড়াই আমাদের লক্ষ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.