Home অন্যান্য খবর মোদির টাকার চেয়ে আজানের ধ্বনি’র জোর অনেক বেশি: মমতা

মোদির টাকার চেয়ে আজানের ধ্বনি’র জোর অনেক বেশি: মমতা

0
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি- সংগৃহীত।

উম্মাহ অনলাইন: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘আপনি কি জানেন বিজেপি ধীরে ধীরে জনবিচ্ছিন্ন একটি দলে পরিণত হচ্ছে। আর আপনার টাকার চেয়ে মসজিদ থেকে ভেসে আসা ‘আজানের ধ্বনি’র জোর অনেক বেশি।’

গত মঙ্গলবার পশ্চিমবঙ্গের বাঁকুড়ায় এক দলীয় কর্মী সভায় তিনি ওইসব কথা বলেন। তিনি মোদিকে তৈরি থাকার আহ্বান জানিয়ে বলেন, ‘বিজেপির আর কোনো রাজ্য আছে? তারা আস্তে আস্তে রাজ্যহীন হয়ে যাচ্ছে। একটা উত্তরপ্রদেশ আর একটা কর্নাটক ছাড়া সব জায়গায় ভরাডুবি। বিজেপির ‘শেষ কলসি’ আগামী বছর বাংলাতেই ডুববে।’

মমতা বলেন, টাকা দিয়ে সব হয় না। আপনাদের টাকার থেকে ‘আজানের ধ্বনি’র জোর বেশি। আমার মা-বোনদের শঙ্খ-উলুধ্বনির জোর অনেক বড়। আপনাদের টাকার থেকে আমার আদিবাসী ভাইবোনেদের ধামসা-মাদলের জোর অনেক বড়। আপনাদের টাকার থেকে আমার বাউলের গানের জোর অনেক বড়।

মমতার কথায়, হিন্দু-মুসলিম-শিখ-ঈশায়ী সবাই ভাই ভাই এটিই আমাদের মন্ত্র। সবাই আমরা একই পরিবারের নাগরিক। আমরা সবাই এ দেশের সন্তান এটি মাথায় রাখতে হবে। আজকে আমরা খুব খুশি।

মমতা আরো বলেন, ওরা শিক্ষার্থী ও মা-বোনেদের ওপর অত্যাচার করছে। শ্রমিকদের সব কারখানা বন্ধ। রেল বেচে দিচ্ছে। বিএসএনএল বেচে দিচ্ছে। এয়ার ইন্ডিয়া বেচে দিচ্ছে। পুরো দেশটাকেই বেচে দিচ্ছে! সূত্র- ডেকান হেরাল্ড।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.