Home অন্যান্য খবর জমিয়ত মহাসচিবের সাথে ঢাকা মহানগর যুব জমিয়তের নতুন কমিটির সৌজন্য সাক্ষাত

জমিয়ত মহাসচিবের সাথে ঢাকা মহানগর যুব জমিয়তের নতুন কমিটির সৌজন্য সাক্ষাত

0

উম্মাহ প্রতিবেদক: শতাব্দি প্রাচীন ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশে’র মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীর সাথে দলের অঙ্গ সংগঠন যুব জমিয়ত ঢাকা মহানগরীর নবনির্বাচিত কমিটির সদস্যরা সৌজন্য সাক্ষাত করেছেন।

গতকাল (১২ ফেব্রুয়ারী) বুধবার মহাসচিবের কার্যালয়ে সাক্ষাতের পর কমিটির তরফ থেকে জমিয়ত মহাসচিবকে নতুন কমিটির শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠানের দাওয়াত দেওয়া হয়।

এ সময় উপস্থিতছিলেন নবনির্বাচিত কমিটির সভাপতি সাইফুদ্দিন ইউসুফ ফাহিম, সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান, সহ-সভাপতি মাওলানা মাসরুর আহমদ, সহ-সভাপতি মুফতী মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা সুলাইমান মাদানী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আলী আহমদ, অর্থ সম্পাদক মাওলানা আবু সাঈদ মুহাম্মদ খালেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মিনহাজুল আরেফিন প্রমুখ।

জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী এসময় নবনির্বাচিত কমিটির সাথে সাংগঠনিক গুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন এবং যুব জমিয়তের সাংগঠনিক তৎপরতাকে আরো জোরদার করে কাজে গতি আনার জন্য বিভিন্ন দিকনির্দেশনা ও পরামর্শ দেন।

বিশেষ করে জমিয়ত মহাসচিব আগামী ১৪ ফেব্রুয়ারী জমিয়তের কর্মী সম্মেলন সফল করতে যুব জমিয়ত ঢাকা মহানগরীর সর্বোচ্চ ত্যাগ ও কুরবানি আশা করে বলেন, কেন্দ্রীয় কর্মী সম্মেলনকে যে কোন মূল্যে ভরপুর কামিয়াব করতে যুব জমিয়ত ঢাকা মহানগর কমিটির প্রতটি নেতাকর্মীকে একযোগে ত্যাগী মানসিকতা নিয়ে কাজ করে যেতে হবে।

তিনি আরো বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম আমাদের পূর্ববতী দেওবন্দী বুযূর্গ আলেমদের রেখে যাওয়া আমানত। এই আমানত রক্ষায় আমাদের সকলকে আন্তরিক মনোযোগী হতে হবে।

তিনি বলেন, জমিয়তে উলামায়ে ইসলাম আল্লাহর যমীনে আল্লাহ’র বিধিবিদ্ধ নেজাম প্রতিষ্ঠার মহান লক্ষ্য-উদ্দেশ্যকে সামনে রেখেই কাজ করছে। দেশের সর্বস্তরে ইনসাফ, সমতা, সুবিচার, গণমানুষের ন্যায্য অধিকার এবং সহনশীল ও শান্তিপূর্ণ শক্তিশালী সমাজ ও দেশ গড়াই আমাদের লক্ষ্য। প্রতিটি কর্মীকে দলের জন্য কাজ করার সময় এসব উদ্দেশ্য স্মরণে রাখতে হবে। ইনশাআল্লাহ, এতে প্রতিটি কাজ, আত্মত্যাগ ও চেষ্টা পরকালের জন্য নাজাতের উসীলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.