Home রাজনীতি জমিয়তের কর্মী সম্মেলন কাজী বশির মিলনায়তনে

জমিয়তের কর্মী সম্মেলন কাজী বশির মিলনায়তনে

0

উম্মাহ প্রতিবেদক: শতাব্দি প্রাচীন ইসলামী রাজনৈতিক দল জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র কর্মী সম্মেলন আগামীকাল শুক্রবার বাদ জুমা গুলিস্তানস্থ মহানগর নাট্য মঞ্চের কাজী বশির মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

খবরটি নিশ্চিত করেছেন দলের প্রচার সম্পাদক ও কর্মী সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য মাওলানা জয়নুল আবেদীন। তিনি জানিয়েছেন, জমিয়তের পক্ষ থেকে সোহরাওয়ার্দী উদ্যানে কর্মী সম্মেলনের চূড়ান্ত সিদ্ধান্ত হয়েছিল এবং উদ্যান কর্তৃপক্ষের সাথেও এই নিয়ে সমঝোতা হয়েছিল। কিন্তু দফায় দফায় চেষ্টা করেও আজ সন্ধ্যা পর্যন্তও আমরা পুলিশি অনুমতি পাইনি। যে কারণে একান্ত বাধ্য হয়ে শেষ মুহূর্তে স্থান পরিবর্তন করতে হয়েছে।

মাওলানা জয়নুল আবেদীন উম্মাহ ২৪ ডটকমকে বলেন, ইতিমধ্যেই বশির মিলনায়তে সম্মেলনের জন্য প্রস্তুতিমুলক সকল কাজ সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। স্থান সংকীর্ণতার একটা সংকট তো আছেই। মিলনায়তনের অভ্যন্তরে আসন রয়েছে প্রায় ২ হাজার। এছাড়া মিলনায়তনের সম্মুখস্থ মাঠ ব্যবহারেরও অনুমতি হয়েছে। মাঠে প্রায় ৭-৮ হাজার লোকের স্থান সংকুলান হবে। মিলনায়তনের বাইরে সুবিধামতো স্থানে ৮টি এলইডি ডিসপ্লে স্থাপন হবে, যাতে সহজেই সকলে নেতৃবৃন্দের বক্তব্য শুনতে ও দেখতে পায়। আমরা আশা করছি, সুশৃঙ্খলভাবে কর্মী সম্মেলন সমাপ্ত করতে পারব।

জানা গেছে, দূরবর্তী জেলার কর্মীরা গাড়ি বহর নিয়ে রাতেই রওনা হয়েছেন। ঢাকার বাইরের অনেক কেন্দ্রীয় নেতা ইতিমধ্যেই ঢাকায় অবস্থান করছেন। সম্মেলন বাস্তবায়ন কমিটির তরফ থেকে আশা করা হচ্ছে, অন্তত: ২০ হাজার লোকের জমায়েত হবে আগামী কালকের কর্মী সম্মেলনে।

[এ প্রসঙ্গে সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাওলানা আব্দুর রব ইউসুফী এবং সদস্য মাওলানা জয়নুল আবেদীন-এর লাইভ বক্তব্য শুনতে এই লেখার উপর ক্লিক করুন]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.