Home জাতীয় হাইকোর্টের এক বিচারপতি করোনায় আক্রান্ত

হাইকোর্টের এক বিচারপতি করোনায় আক্রান্ত

- প্রতিকী ছবি।

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার। সোমবার (১৮ মে) সুপ্রিম কোর্টের একটি সূত্র বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সূত্রটি জানায়, বিচারপতি শশাঙ্ক শেখর সরকার গত ৮ মে করোনায় আক্রান্ত হন। শুরুর দিকে সামান্য জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত ১০ মে বিচারপতিদের নিয়ে ভিডিও কনফারেন্স ছিল। কিন্তু, অধিক জ্বর ও অসুস্থতার কারণে তিনি সেই কনফারেন্সে যোগ দিতে পারেননি।

আরও পড়তে পারেন-

যুগে যুগে নবী-রাসূলগণ দাওয়াত ও তাবলীগের কাজ করে গেছেন

ভাইরাস ও ভ্যাকসিন ব্যবসা: এখনি সোচ্চার হওয়ার সময়

গুনাহর ক্ষতি এবং বেঁচে থাকার উপায়

ঢাকার প্রায় অর্ধেক মানুষ বিষণ্ণতায় ভূগছে, সমাধান কী?

মহানবী (সা.)এর মহিয়সী সহধর্মীনীগণ

এরপর গত ১১ মে তিনি করোনা টেস্ট করাতে দিলে রিপোর্ট পজিটিভ আসে। এ সময় তিনি বাসাতেই অবস্থান করছিলেন। তবে গত ১৩ মে অবস্থার অবনতি হলে তাকে মুগদার করোনা হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাকে সিএমইএইচ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সিএমএইচ-এ ভর্তি আছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ মে রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের এক পরিপত্রের মাধ্যমে হাইকোর্টে ১৮ জন বিচারপতিকে নিয়োগ দেওয়া হয়। ওই ১৮ বিচারপতির মধ্যে শশাঙ্ক শেখর সরকার একই বছরের ৩১ মে হাইকোর্টের অস্থায়ী বিচারপতি হিসেবে শপথ নেন। এর আগে তিনি ডেপুটি অ্যাটর্নি জেনারেল হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। সূত্র- বাংলা ট্রিবিউন।

উম্মাহ২৪ ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

বেসরকারি হাসপাতালে করোনাভাইরাসের চিকিৎসা কীভাবে সম্ভব