Home গল্প-উপন্যাস ইসরাইলের পতন হবে, আল আকসাও মুক্ত হবে

ইসরাইলের পতন হবে, আল আকসাও মুক্ত হবে

উম্মাহ অনলাইন: মার্কিন এবং ব্রিটিশ সমর্থিত ইহুদিবাদী ইসরাইলের দখলদারিত্ব অবসানের লক্ষ্যে চলমান সংগ্রাম চালিয়ে নেয়ার জন্য ফিলিস্তিনিদের প্রশংসা করেছে ইরানের ইসলামি বিপ্লবী গার্ড বাহিনী বা আইআরজিসি।

একইসঙ্গে আইআরজিসি বলেছে, বর্তমান পরিস্থিতি প্রমাণ করছে যে ইরানের পৃষ্ঠপোষকতায় ফিলিস্তিনিদের প্রতিরোধকামী কৌশল ইসরাইলের পতন ত্বরান্বিত করবে এবং এতে করে আল কুদস মুক্ত হবে।

আসন্ন বিশ্ব কুদস দিবস পালন উপলক্ষ্যে দেয়া এক বিবৃতিত আইআরজিসি বলেছে, ইরানের ইসলামি বিপ্লবের মহান রূপকার ইমাম খোমেনি রহ´র মাধ্যমে শুরু হওয়া বিশ্ব কুদস দিবস গত কয়েক দশকে ফিলিস্তিনিদের সংকটের প্রতি মুসলিম বিশ্ব এবং পুরো বিশ্ব সমাজের মনোযোগ ধরে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।

ফিলিস্তিনিদের ওপর দমনপীড়ন অব্যাহত রেখেছে ইসরাইলের নিরাপত্তা বাহিনী এ অঞ্চল, মুসলিম বিশ্ব এবং আন্তর্জাতিক সমাজ যেসব ইস্যু মোকাবেলা করছে তার মধ্যে দুষ্ট ব্রিটেন এবং অপরাধী আমেরিকার ষড়যন্ত্রের ছত্রচ্ছায়ায় গত ৭২ বছর ধরে ইহুদিবাদী ইসরাইলের মাধ্যমে জবরদখল করে রাখা ফিলিস্তিন ভূখণ্ড এখনো গুরুত্বপূর্ণ বিষয় হিসেবে অগ্রাধিকারের তালিকায় আছে বলে আইআরজিসি তার বিবৃতিতে উল্লেখ করেছে।

আরও পড়তে পারেন-

যুগে যুগে নবী-রাসূলগণ দাওয়াত ও তাবলীগের কাজ করে গেছেন

ভাইরাস ও ভ্যাকসিন ব্যবসা: এখনি সোচ্চার হওয়ার সময়

গুনাহর ক্ষতি এবং বেঁচে থাকার উপায়

ঢাকার প্রায় অর্ধেক মানুষ বিষণ্ণতায় ভূগছে, সমাধান কী?

ইহুদিবাদীদের কবল থেকে মুসলমানদের প্রথম ক্বেবলার শহর আল-কুদস বা বায়তুল মুকাদ্দাসকে মুক্ত করার মহান লক্ষ্য নিয়ে ইসরাইল বিরোধী বিক্ষোভ অনুষ্ঠানের মাধ্যমে আগামীকাল সারা বিশ্বে পালন করা হবে বিশ্ব কুদস দিবস। তবে চলতি বছর বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর সামাজিক দূরত্ব বজায় রাখার বিধিবিধান পালন করার কারণে বিশ্বের বেশিরভাগ দেশে কুদস দিবসের বিক্ষোভ মিছিল করা সম্ভব হবে না।– সূত্র: পার্সটুডে।

উম্মাহ২৪ ডটকম: আইএএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

উন্নয়ন অংশীদারদের সহায়তা কার্যক্রমে স্বচ্ছতা নিশ্চিতের আহবান: পররাষ্ট্রমন্ত্রীর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.