Home রাজনীতি আশরাফ মাহদী’সহ উলামায়ে কেরামকে হয়রানি করা বন্ধ করুন: ছাত্র জমিয়ত

আশরাফ মাহদী’সহ উলামায়ে কেরামকে হয়রানি করা বন্ধ করুন: ছাত্র জমিয়ত

সম্প্রতি চট্টগ্রামের একটি ঘটনাকে কেন্দ্র করে দেশের নয়জন আলেমের বিরুদ্ধে দায়েরকৃত মামলাকে পরিকল্পিত ও মিথ্যা মামলা অভিহিত করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ কাসেমী সহ মহানগরীর নেতৃবৃন্দ।

গতকাল (২৭ জুলাই) সোমবার রাতে ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর হোসাইন সবুজ সাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে মাওলানা মুহাম্মদুল্লাহ কাসেমী বলেন, আশরাফ মাহদী দেশের সম্ভাবনাময়ী মেধাবী তরুণ। মিশরের জামে আল আজহার ইউনিভার্সিটির শিক্ষার্থী। উচ্চশিক্ষার জন্য মিশর যাওয়ার পথে চট্টগ্রামের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুবাই থেকে তাঁকে ফিরিয়ে আনা হয়। এখনো তাঁকে বাংলাদেশ এয়ারপোর্টে পরিকল্পিতভাবে হয়রানি করা হচ্ছে।

আরও পড়তে পারেন-

ওজন দরে গরু ক্রয় করে কুরবানী করা জায়েয হবে কি?

রাসূলুল্লাহ (সা.)এর দাম্পত্য জীবনে খাদিজা (রাযি.)এর ভূমিকা

কুরবানী এলেই তাদের পশুপ্রেম বেড়ে যায়!

ইসলামে কুরবানীর বিধান সুস্পষ্ট: এর বিকল্প অন্য কিছুতে হতে পারে না

বিদেশনীতিতে প্রবল ধাক্কা খেল ভারত

তিনি বলেন, আমরা স্পষ্ট ভাষায় বলতে চাই, অনতিবিলম্বে উদ্দেশ্যপ্রণোদিত হয়রানীমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে আল্লামা মুফতি ফজলুল আমিনী (রাহ.)এর সুযোগ্য দৌহিত্র মাওলানা আশরাফ মাহদী’সহ সকল উলামায়ে কেরামকে হয়রানি করা বন্ধ করুন।

তিনি বলেন, মিথ্যা মামলায় আরো যাদেরকে হয়রানি করা হচ্ছে তারা হলেন, মাওলানা যুবায়ের আহমদ, মুফতী সাখাওয়াত হোসাইন রাজি, মুফতি হারুন ইজহার, মাওলানা মীর মুহাম্মদ ইদ্রীস, মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী, আলহাজ্ব মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা আসাদ উল্লাহ আসাদ, মাওলানা কামরুল ইসলাম প্রমুখ। আমরা এই মিথ্যা ও হয়রানীমূলক মামলা বাতিলের জন্য জোর দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, গত (৯ এপ্রিল ২০১৯) আশরাফ মাহদী ছাত্র খেলাফত থেকে ছাত্র জমিয়ত বাংলাদেশে যোগদান করেন।

উম্মাহ২৪ডটকম:এমএমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।