Home জাতীয় রিমান্ড শেষে সাতক্ষীরা কারাগারে সাহেদ

রিমান্ড শেষে সাতক্ষীরা কারাগারে সাহেদ

ছবি- সংগৃহিত।

উম্মাহ অনলাইন: সাতক্ষীরার দেবহাটা থানায় অস্ত্র আইনে করা মামলায় ১০ দিনের রিমান্ড শেষে প্রধান আসামি রিজেন্ট হাসপাতালের মালিক সাহেদ করিমকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-৬-এর উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম আজ বুধবার দুপুরে দেবহাটা আমলি আদালতে সাহেদকে হাজির করলে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব কুমার রায় জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর অমল কুমার রায়।

করোনা টেস্ট নিয়ে জালিয়াতি ও প্রতারণার মামলায় গত ১৫ জুলাই বুধবার ভোর ৫টা ১০ মিনিটে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিমকে ভারতে পালিয়ে যাওয়ার সময় সাতক্ষীরার দেবহাটা উপজেলার শাখরা কোমরপুর গ্রামের লাবণ্যবতী নদীর ব্রিজের নিচ থেকে বোরকা পরা অবস্থায় একটি অবৈধ অস্ত্রসহ গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাঁর বিরুদ্ধে দেবহাটা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়।

আরও পড়তে পারেন-

ওয়েব সিরিজের নামে নোংরামি ও নগ্নপনার চর্চা বন্ধ করুন

গীবত ও পরনিন্দার ভয়াবহ পরিণতি এবং শরয়ী বিধান

রাসূলুল্লাহ (সা.)এর দাম্পত্য জীবনে খাদিজা (রাযি.)এর ভূমিকা

এশিয়ায় ইসলামফোবিয়ার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে ‘ভারত’

বিদেশনীতিতে প্রবল ধাক্কা খেল ভারত

এ মামলায় সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্ত কর্মকর্তা গত ২৬ জুলাই আদালতের কাছে ১০ দিনের রিমান্ড আবেদন জানালে আদালত তা মঞ্জুর করেন। পরদিন ২৭ জুলাই সাহেদকে ঢাকা থেকে খুলনায় র‌্যাব-৬-এর কার্যালয়ে আনা হয়। এরপর গত ৩০ জুলাই সাহেদকে পুনরায় আনা হয় শাখরা কোমরপুর লাবণ্যবতী নদীর ব্রিজের ওপর। সেখানে তাঁকে নিয়ে র‌্যাব সদস্যরা কিছুক্ষণ থাকার পর আবারও খুলনায় র‌্যাব-৬-এর কার্যালয়ে নিয়ে যান।

উম্মাহ২৪ডটকম:এমএমএ

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।