Home অন্যান্য খবর মুফতি জাকির হোসাইন কাসেমীর পিতা-মাতা গুরুতর অসুস্থ: সকলের বিশেষ দোয়া কামনা

মুফতি জাকির হোসাইন কাসেমীর পিতা-মাতা গুরুতর অসুস্থ: সকলের বিশেষ দোয়া কামনা

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র কেন্দ্রীয় অর্থসম্পাদক ও রাজধানীর জামিয়া মাদানিয়া বারিধারার মুহাদ্দিস মুফতি জাকির হোসাইন কাসেমীর পিতা আলহাজ্ব আবদুস সবুর মোল্লা গুরুতর অসুস্থ। তিনি বর্তমানে রাজধানী ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি হয়ে ইউরোলজি বিশেষজ্ঞ চিকিৎসক প্রফেসর ডা. আসাদুজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন। মুফতি জাকির হোসাইন কাসেমীর আম্মাও বার্ধক্যজণিত রোগে চিকিৎসাধীন আছেন।

মুফতি জাকির হোসাইন কাসেমী তাঁর আব্বা ও আম্মার সুচিকিৎসা, সুস্থতা ও হায়াতে তাইয়্যেবার জন্য জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসার ছাত্র-শিক্ষক, জমিয়তের নেতাকর্মী এবং দেশবাসীর কাছে বিশেষ দোয়া চেয়েছেন।

আরও পড়তে পারেন-

গতকাল শুক্রবার বাদ ইশা জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসার জামে মসজিদে প্রতিষ্ঠানটির ছাত্র-শিক্ষক ও মুসল্লীদের অংশগ্রহণে মুফতি জকির হোসাইন কাসেমীর আব্বা ও আম্মার সুস্থতার জন্য বিশেষ দোয়া-মুনাজাত করা হয়। মুনাজাতে শরীক ছিলেন প্রতিষ্ঠানের পরিচালক ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ’র মহাসচিব শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমী এবং মাদ্রাসার মুহাদ্দিস, মুফতি ও শিক্ষকবৃন্দ।মুনাজাতের আগে খতমে শেফার আয়াত ও দোয়াসমূহ পাঠ করা।

এদিকে মুফতি জাকির হোসাইন কাসেমীর পিতা-মাতার সুস্থতা ও হায়াতে তাইয়্যেবাহ কামনা করে সকলের কাছে বিশেষ দোয়া চেয়েছেন জমিয়ত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী, সহসভাপতি- আল্লামা উবায়দুল্লাহ ফারুক, সাংগঠনিক সম্পাদক হাফেয মাওলানা নাজমুল হাসান, যুগ্মমহাসচিব মুফতি মনির হোসাইন কাসেমী, অর্থসম্পাদক মাওলানা জয়নুল আবেদীন এবং উম্মাহ সম্পাদক মুনির আহমদ, যুজ জমিয়ত নেতা মুফতি জাবের কাসেমী ও মাওলানা গোলাম মাওলানা প্রমুখ।

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।