Home রাজনীতি নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্তে বার বার বাংলাদেশী হত্যার ঘটনা ঘটছে:...

নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্তে বার বার বাংলাদেশী হত্যার ঘটনা ঘটছে: মন্জু

এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণ শাখার কার্যকরি কমিটির সভায় দলের সদস্য সচিব মজিবুর রহমান মন্জু বলেন, সীমান্ত সুরক্ষা ও স্থানীয় নাগরিকদের নিরাপত্তা রক্ষায় বিজিবির শক্তি বৃদ্ধি ও আধুনিকীকরনে সর্বোচ্চ গুরুত্ব দেয়া দরকার। বার বার সীমান্ত এলাকায় বিএসএফের হাতে বাংলাদেশের নাগরিক নিহত হওয়ার কোন প্রতিকার না পাওয়া খুবই দু:খজনক। নতজানু পররাষ্ট্রনীতির কারণে এটা সম্ভব হচ্ছে।

তিনি বলেন, ভোটার বিহীন সরকারের পররাষ্ট্র মন্ত্রী সীমান্ত হত্যাকে ছোট বিষয় মনে করলেও বাংলাদেশের মানুষ এটাকে স্বাধীনতা সার্বভৌমত্বের জন্য হুমকি মনে েকরে। সম্প্রতি চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তে গুলি করে বাংলাদেশী নাগরিক ওমেদুল ইসলাম হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে তিনি বলেন বিএসএফ কতৃক সীমান্তে মারণাস্ত্রের ব্যবহার বন্ধ এবং তাদের মদদে সীমান্ত গরু ও মাদক চোরাচালান বন্ধ করতে হবে।

আরও পড়তে পারেন-

আজ এবি পার্টি ঢাকা মহানগর দক্ষিণ শাখার আহ্বায়ক ও দলের সহকারী সদস্য সচিব ওবাইদুল্লাহ মামুনের সভাপতিত্বে বিজয় নগরস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহকারী সদস্য সচিব আব্দুল বাছেত মারজান, শাহ আব্দুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শেখ ইদ্রিস আলী, কবির আহমদ, ফারহানা ইসলাম প্রমূখ।

উম্মাহ২৪ডটকম: এফইউবি

উম্মাহ পড়তে ক্লিক করুন-
https://www.ummah24.com

দেশি-বিদেশি খবরসহ ইসলামী ভাবধারার গুরুত্বপূর্ণ সব লেখা পেতে ‘উম্মাহ’র ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।